চরভৈরবী আইডিয়াল একাডেমীর বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ

হাইমচর প্রতিনিধি: হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়নে আইডিয়াল একাডেমীর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। ‘খেলাধুলা- শারীরিক, মানসিক উন্নয়ন ও মেধা বিকাশে সহায়ক’ এ শ্লোগানে আইডিয়াল একাডেমীর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা করা হয়। করোনা মহামারির ভয়াল থাবায় ক্ষতিগ্রস্ত শ্রেণী শিক্ষায় শিক্ষার্থীদের মনোনিবেশ করতে আয়োজিত এ ক্রীড়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।


১৩ মার্চ রবিবার বিকাল ৩ টায় বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানে আলহাজ্ব মাওলানা আবদুল হক এর সভাপতিত্বে ও আইডিয়াল একাডেমী প্রধান শিক্ষক মোঃ শাহিন শাহ এর পরিচালনয়, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পরিষদের সদস্য ও হাইমচর উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক, নীলকমল ওছমানীয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি এস.এম. আল মামুন (সুমন)।


বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চরভৈরবী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মফিজুর রহমান বাবুল মাষ্টার, বিশিষ্ট সমাজ সেবক নজরুল ইসলাম ফকির, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মহসিন পাটওয়ারী, ছাত্রলীগ নেতা মোঃ জাহিদ হোসেন, সাবেক ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন বেপারী, হানিফ মিয়া,এনামুল হক সহ আইডিয়াল একাডেমির শিক্ষক,অবিভাবক ও বিভিন্ন সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি এস.এম. আল ‘মামুন (সুমন) বলেন, কচিকাঁচা শিশু শিক্ষার্থীদের প্রতি শিক্ষাগুরু শিক্ষকদের স্নেহ ভালোবাসায় সুশিক্ষায় শিক্ষিত করার লক্ষে শিক্ষাপ্রধান করবেন এবং দেশ ও জাতীর ভবিষ্যৎ উজ্জল করে তুলে ধরবেন।আজকের শিশু আগামীর উজ্জল ভবিষ্যৎ,পড়ালেখার পাশাপাশি খেলাদুলায় মননিবেশ করে নিজেদের ও পরিবার এবং বিদ্যালয়ের মূখ উজ্জল করবে।

বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি এস.এম. আল মামুন সুমন সহ অতিথিদেকে আইডিয়াল একাডেমীর সকল শিক্ষকগন ফুল দিয়ে বরন করেন।