চাঁদপুরের কৃতি সন্তান হাবিব খান ইসমাইল জাতীয় পাটি কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত

চাঁদপুরের কচুয়া উপজেলার কৃতি সন্তান ফ্রান্স প্রবাসী,  জাতীয় পার্টি ফ্রান্স শাখার  সাধারণ সম্পাদক মোঃ হাবিব খান ইসমাইল  জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য পদ লাভ করেছেন।

৯ম সম্মেলনের প্রদত্ত ক্ষমতা ও গঠনতন্ত্রের ধারা ১২ এর ৩ উপধারার বিধান অনুযায়ী তাঁকে জাতীয় পার্টি কেন্দ্রিয় কমিটির সদস্য পদে নিবাচিত করেন পাটির চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী জিএম কাদের।

হাবিব খান ইসমাইল  দীর্ঘ ১৮ বছর  জাতীয় পার্টির রাজনীতিতে সক্রিয় ভাবে জড়িত। তিনি দীর্ঘ ৫ বছর যাবত জাতীয় পার্টি ফ্রান্স শাখার  সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন।  এছাড়াও  তিনি  জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

এক প্রতিক্রিয়ায় তিনি  বলেন,  দীর্ঘ দিন ধরে জাতীয় পার্টির রাজনীতির সাথে সম্পৃক্ত। বিদেশ বিভূইয়ে পল্লীবন্ধু  এরশাদের স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। 

তিনি আরো বলেন,
বাংলাদেশের এ যাবত কালের সফল রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ ভক্ত ও তার আদর্শ অনুপ্রেরনা নিয়েই জাতীয় পার্টি ও সমাজসেবা মূলক কাজ, দলীয় সভা সমাবেশ দীর্ঘ দিন থেকেই দেশে ও বিদেশে কাজ করে যাচ্ছি।
তিনি মনে করেন অতীতের তুলনায় প্রবাসে এখন জাতীয় পার্টির রাজনীতির সাথে সম্পৃক্ততা বাড়ছে। যা আগামী জাতীয় নির্বাচনে দলের জন্য গুরত্বপূর্ণ ভূমিকা রাখবে।
উল্লেখ্য  কচুয়া উপজেলা জাতীয় পার্টির রাজনীতিতে তিনি প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সহযোগিতা করে আসছেন।

গোলাম মোস্তফা/স্টাফ রিপোটার/