মদুর খুটির জোর কোথার মতলব উত্তরে বেড়ীবাঁধের জায়গা জবর দখল

0

মতলব প্রতিনিধিঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নের ঠেটালীয়া সম্ভুখার ব্রীজ সংলগ্ন বেড়ীবাঁধের উপর, সেচ ক্যানেলের উপরে কাঁচা পাকা অবৈধভাবে স্হাপনা করে দেদারসে ব্যবসা করে আসছে ঠেটালীয়া গ্রামের আঃ মজিদ ওরফে (মদু) বেপারী।

তিনি স্হানীয় আওয়ামীলীগের ওয়াড সভাপতি ও পানি ব্যবস্হাপনা দলের কৃষক প্রতিনিধি বলে স্হানীয়ারা জানান। এর ক্ষমতা বলে তিনি যা মন চায় তা – ই করে আসছে। এ ছাড়া সাহেব বাজারে সেচ ক্যানেলের উপর দোকান বসিয়ে মাসোয়া নিচ্ছে বলে ও এমন অভিযোগ উঠেছে।

তিনি কয়েক বছর পূর্বে ব্রিকস ফিল্ডের নাম করে অনেক মানুষের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়। তিনি গত কয়েক দিন পূর্বে একই গ্রামের খোরশেদ পিং আসাদ মোল্লার খরিদ কৃত সম্প্রতিতে বিল্ডিং নির্ম্মান কাজ করতেছে, ঐ মদু বেপারী পানি উন্নয়ন বোর্ডের দু,একজন কর্মকর্তা কর্মচারীকে ম্যানেজ করে কোন নোটিশ ছাড়াই খোরশেদ আলমকে থানায় তলব করে। খোরশেদ আলম ও আসাদ মোল্লা সহ আর অনেকে জানান মদুর কথায় পানি উন্নয়ন বোর্ডের লোকেরা খরিদ কৃত সম্পত্তিতে পুলিশ দ্বারা বাঁধা প্রধান করে কিন্তু অভিযুক্ত মদু বেড়ী বাঁধের জায়গার উপরে অবৈধ ভাবে যায়গা দখল করে ব্যবসা করে আসছে, আইন কি সবার কাছে সমান নয়।

এ ব্যবপারে পানি উন্নয়ন বোর্ড কর্তৃ পক্ষ নিরব ভূমিকা পালন করছে। স্হানীয়রা বলছে মদুর খুটির জোর কোথায়। এ ব্যবপারে উর্দ্ধতন কর্তৃ পক্ষের দৃষ্ট কামনা করছেন এলাকা বাসি।