চাঁদপুরের মতলব উপাদীতে মিনি ড্রেজার জব্দ

মোঃ জাহাঙ্গীর আলম:মতলব দক্ষিণ উপজেলার ৫নং উত্তর উপাদী ইউনিয়নের ৭নং ওয়ার্ডে আজ সকাল ১১:০০ টায় একটি মিনি ড্রেজার জব্দ করেন উপজেলা সহকারী কমিশনার ভূমি নুশরাত শারমীন, জানা যায় ৭নং ওয়ার্ডের কালু ফকিরের ছেলে মোঃ ছোলেমান বাদশা তার নিজ জমি থেকে বিভিন্ন লোকজানের কাছে গত ১ সাপ্তাহ ধরে মাটি বিক্রিকরে আসছে।

একই এলাকার পাশের জমির মালিক মোঃ মোকলেছুর রহমান তার জমিন ভেঙ্গে যাওয়ার আশংকায় উপজেলা সহকারী কমিশনার ভূমির নিকটে একটি লিখিত আবেদন করেন। আবেদন পেয়ে সহকারী কমিশনার ভূমি আজ সকাল ২জুলাই সকালে পুলিশ প্রসাশনের সহযোগিতায় ড্রেজারটি জব্দ করেন। এসময় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল্লাহ প্রধান উপাদী ইউনিয়নের সহকারী কমিশনার ভূমি গিয়াস উদ্দিন প্রধান উপস্থিত ছিলেন।

চাঁদপুরের মতলব উপাদী উত্তর ইউনিয়নে করোনা উপলক্ষ্যে অসহায় গরীব ও দুস্থদের মাঝে চাল বিতরণমোঃ জাহাঙ্গীর আলমমতলব দক্ষিণ উপজেলার ৫নং উত্তর উপাদী ইউনিয়নের করোনা উপলক্ষ্যে অসহায় গরীব ও দুস্থদের মাঝে চাল বিতরণ করা হয়। গত ২জুলাই সকাল থেকে বিকাল পর্যন্ত প্রত্যেকটি ওয়ার্ডে প্রায় আড়াইশ অসহায় গরীব ও দুস্থদের মাঝে চাল বিতরণ করা হয়।

চাল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল্লাহ প্রধান, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন মেম্বার, সিনিয়র সহ-সভাপতি মোঃ দেলোয়ার হোসেন মাষ্টার, ইউপি সদস্য মোঃ হান্নান খাঁন, মোঃ মাইন উদ্দিন, মোঃ বাবুল ঢালী, মোঃ জসিম উদ্দিন ঢালী, মোঃ খলিলুর রহমান, মোঃ লোকমান মেম্বার, ইউপি সদস্যা রেহানা আক্তার, মিসেস নূরজাহান বেগম প্রমুখ।