চাঁদপুরে করোনা উপসর্গে মৃত নারীর দাফন করলো ‘কিউআরসি’

বিশেষ প্রতিনিধি: চাঁদপুর পৌরসভার ১২নং ওয়ার্ডের বঙ্গবন্ধু সড়কের পাশে (দর্জিঘাট) করোনার উপসর্গ নিয়ে ৪৫ বছর বয়সী এক নারী মৃত্যুবরণ করেছেন।মৃত নারী গত এক সপ্তাহের বেশি সময় ধরে জ্বর, সর্দি, কাশিজনিত রোগে অসুস্থ ছিলেন বলে জানা যায়।

২৯ মে (শুক্রবার) বেলা সাড়ে ১১টার দিকে তিনি মারা যান। তার মৃত্যুর খবর শুনে স্থানীয় কাউন্সিলর হাবিবুর রহমান দর্জি বিষয়টি চাঁদপুর সিভিল সার্জনকে জানান। পরে স্বাস্থ্য বিভাগের লোকজন গিয়ে মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করেন।

করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া নারীর দাফন-কাফনে লোকজন এগিয়ে না আসায় চাঁদপুর পৌরসভার মেয়র প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েলের নির্দেশে কিউআরসির টিম লিডার মেহেদী হাসান ও নাজমুল হাসান বাঁধনের নেতৃত্বে কিউআরসির সদস্যরা মৃত নারীর বাড়িতে গিয়ে দাফনকাফন সম্পন্ন করেন।

১২নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর দর্জি জানান, ‘তিনি বেশ কিছুদিন জ্বর, সর্দি, কাশিজনিত রোগে ভুগছিলেন। শুক্রবার বেলা সাড়ে ১১টায় তিনি মারা যান। দেশের বর্তমান পরিস্থিতিতে এমন উপসর্গ নিয়ে মারা যাওয়ায় আমি চাঁদপুর সিভিল সার্জনকে বিষয়টি অবগত করি। পরে স্বাস্থ্য বিভাগের লোকজন এসে মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে নিয়ে যায়। বাকিটা রিপোর্ট আসলে বুঝা যাবে।