চাঁদপুরে চরমোনাই মাহফিলের নমুনায় ৩দিন ব্যাপী মহফিল বাস্তবায়নের লক্ষ্যে মতবিনিময় সভা

অ‌ভি‌জিত রায়: বাংলাদেশ মুজাহিদ কমিটি চাঁদপুর জেলা শাখার ব্যবস্থাপনায় এই প্রথম চরমোনাই মাহফিলের নমুনায় চাঁদপুর শহরের পুরাণবাজার স্টার আল কায়েদ জুটমিল সংলগ্ন পূর্ব শ্রীরামদি এলাকার বালুর মাঠে ৩দিন ব্যাপী মহফিল হবে। আগামী ৯, ১০ ও ১১ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া ৩দিন ব্যাপী এই মহফিল বাস্তবায়নের লক্ষে থানা প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

৩১ আগস্ট শনিবার দুপুরে শহরের বিপনীবাগ পার্টি হাউস মিলানায়তনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন মহফিল বাস্তবায়ন কমিটির আহ্বায়ক ও বাংলাদেশ মুজাহিদ কমিটি চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক হযরত মাওলানা জুবায়ের আহমেদ, সদস্য সচিব ও ইসলামী আন্দোলন বাংলাদেশ চঁাদপুর জেলা শাখার সভাপতি শেখ মুহাম্মাদ জয়নাল আবদীন, জেলা সেক্রেটারী কেএম ইয়াসিন রাশেদ সানী, সাংগঠনিক সম্পাদক মাওলানা বেলাল হোসাইন রাজী, বাংলাদেশ মুজাহিদ কমিটি চাঁদপুর জেলা শাখার সদর মো. শাহজাহান মোল্লা।

এছাড়াও বাংলাদেশ মুজাহিদ কমিটি চাঁদপুর জেলা ও প্রতিটি উপজেলার শাখার প্রতিনিধিরা মাহফিল সফল করাল লক্ষ্যে বিভিন্ন প্রস্তাবনা ও পরামর্শ জানিয়ে বক্তব্য রাখেন। মতবিনিময় শেষে চাঁদপুরে এই প্রথম চরমোনাই মাহফিলের নমুনায় ৩দিন ব্যাপী মাহফিল সফল কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।