চাঁদপুরে ছাত্রলীগ নেতার জন্মদিনে বৃক্ষরোপণ

স্টাফ রিপোর্টার: এবার ভিন্ন আয়োজনে জন্মদিন উদযাপন করলেন  চাঁদপুর জেলা ছাত্রলীগ নেতা জি রাকিব হোসাইন। রোববার (১ সেপ্টেম্বর ) ছিল তার ২৪তম জন্মবার্ষিকী ।

দিনটি স্মরণীয় করে রাখতে এ দিনে চাঁদপুর শহরের বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপন করা হয়। এছাড়া পরিষ্কার – পরিচ্ছন্নতা অভিযান করেছেন  বলে খবর পাওয়া গেছে ।

পৌর ১৫নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান সজীব বলেন, আগামী প্রজন্মের কাছে উদারণ সৃষ্টি করতেই  আমাদের এই ব্যতিক্রম আয়োজন। তার এ জন্মদিন উপলক্ষে জজকোর্ট, মুক্তিযোদ্ধা মার্কেট, ও ষোলঘর উচ্চ বিদ্যালয় এলাকায়  আমরা নিজ হতে বৃক্ষরোপন করেছি। এছাড়া তার চাঁদপুর সদর উপজেলা কমপ্লেক্স মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠান  আয়োজন করা হয়।

ওই দিন কেককাটা অনুষ্ঠান  দিয়ে সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়  সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, সদর উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ুন কবির সুমন, যুগ্ন আহব্বায়ক শিমুল হাসান সামনু, পৌর যুবলীগ নেতা অ্যাডঃ কবির হোসেন চৌধুরী, জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ, সাবেক  সহ-সভাপতি কামরুল হাসান  রাসেল আখন্দ, সাবেক  সহ-সভাপতি অ্যাডঃ মাহবুব আলম, চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের দপ্তর সম্পাদক তানজীর রেজা রনি,  ১৫নং ওয়ার্ড যুবলীগ সভাপতি ইঞ্জিঃ মোঃ রমজান আলী মৃধা ও সাধারণ সম্পাদক মোঃ মাসুদ পাটওয়ারী, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু জাফর মিন্টু মোল্লা, মোঃ হৃদয় ও যুবলীগ এবং ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।।