চাঁদপুরে প্রতিবন্ধী যুবক ১৪ ধরে নিখোঁজ: সন্ধান চায় অসহায় পরিবার

ডেস্ক রিপোর্ট: চাঁদপুরে সাইফুল ইসলাম (১৮) নামের এক শারীরিক প্রতিবন্ধী যুবক ১৪ দিন ধরে নিখোঁজ রয়েছেন। তার সন্ধান চেয়ে অসহায় পরিবার চাঁদপুর মডেল থানায় একটি জিডি করেছেন। জিডি নং ৩৫৩। নিখোঁজ সাইফুল ইসলাম চাঁদপুর সদর উপজেলার ৮নং বাগাদী ইউনিয়নের ৯নং ওয়ার্ডস্থ  ব্রাক্ষ্মন সাখুয়া গ্রামের মাঝি বাড়ি দেলোয়ার হোসেনের ছেলে।


দেলোয়ার হোসেন দেলু জানান, তার ছেলে সাইফুল ইসলাম শারীরিক ভাবে প্রতিবন্ধী। গত ২৬ জুলাই সোমবার ভোর ৬টার দিকে সে বাড়ির সকলের অজান্তে হারিয়ে যায়। সে তেমন কথা বলতে জানে না। তবে যদি কেউ জিজ্ঞেস করে তাহলে সে বাবা-মায়ের নাম বলতে পারে। তার পরিবারের লোকজন এতদিন ধরে বিভিন্ন আত্মীয়-স্বজন ও পরিচিত সবস্থানে তাকে অনেক খোঁজাখুঁজির পরেও তাকে পাওয়া যায়নি বলে জানান। পরে অসহায় পরিবার নিরুপায় হয়ে তার সন্ধান চেয়ে ৮ আগস্ট রোববার বিকেলে চাঁদপুর সদর মডেল থানায় একটি জিডি করেন।


হারিয়ে যাওয়ার সময় তার পড়নে ছিলো একটি সবুজ রঙের টি-শার্ট (জার্সি) ছবিটিতে যে গেঞ্জি টি পড়া রয়েছে এবং লুঙ্গি, তার গলায় দুটি তাবিজও রয়েছে। গায়ের রং শ্যামবর্ণ, মুখমন্ডল গোলাকার। কোন সহৃদয়বান ব্যক্তি যদি এই প্রতিবন্ধী যুবকের সন্ধান পেয়ে থাকেন। তাহলে চাঁদপুর শহরের মিশন রোড শাহী ফার্মেসিতে যোগাযোগ অথবা সাইফুল ইসলামের পিতার ব্যবহৃত ০১৯৭৪-৮৩১৭৯২০১৮৫৪-৮৫৪৪৪৯ এই মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন তার পরিবার।