চাঁদপুরে ফুরফুরা দরবার শরীফের বিশাল মাহফিল

0
113

স্পেশাল করেসপন্ডেন্ট: চাঁদপুর জেলা এন্তেজামিয়া কমিটির জামিয়াতুল মুসলিম হিজবুল্লাহ এর উদ্যোগে চাঁদপুর হাসান আলী উচ্চ বিদ্যালয় মাঠে ফুরফুরা দরবার শরীফের বর্তমান গদিনিশিন পীর আল্লামা হযরত মাওলানা আবু বকর আব্দুল হাই মিশকাত সিদ্দিকী আল কোরাইশী সাহেব এর উপস্থিতিতে এক বিরাট ওয়াজ ও দোয়ার মাহফিল সম্পন্ন হয়েছে।

১২ অক্টোবর (শনিবার) বাদ আছর হতে চাঁদপুর হাসান আলী উচ্চ বিদ্যালয়ের মাঠে ডাক্তার মিজানুর রহমান এর সভাপতিত্বে, হযরত মাওলানা বি এম মোস্তফা কামাল সাহেবের পরিচালনায় ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

ওয়াজ ও দোয়ার মাহফিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন তাওহীদ ও শিরক এবং সুন্নাত ও বিদআত এর পার্থক্য কারী এবং মুসলিম ঐক্যের প্রতীক রাসুল সাঃ এর প্রধান সাহাবী ও মুসলিম জাহানের প্রথম খলিফা হযরত আবু বকর সিদ্দিক (রা:) এর ৩৫ তম বংশধর ফুরফুরা দরবার শরীফের বর্তমান গদিনশীন পীর আল্লামা হযরত মাওলানা আবু বকর আব্দুল হাই মিশকাত সিদ্দিকী আল কোরাইশী সাহেব। এছাড়াও ওয়াজ করেন ফুরফুরার প্রধান মুফতি শাইখুল হাদিস মুফতি সাঈদ আহমদ মুজাদ্দেদী, হযরত মাওলানা সিরাজুল ইসলাম সাহেব, হযরত মাওলানা শামসুল ইসলাম জাহিদী সাহেব।

সর্বশেষ মধ্যরাতে ওয়াজ ও দোয়ার মাহফিলের মোনাজাত পরিচালনা করেন মাহফিলের প্রধান বক্তা পীর আল্লামা হযরত মাওলানা আবু বকর আব্দুল হাই মিশকাত সিদ্দিকী সাহেব।