চাঁদপুরে মিজানুর রহমান আজহারীর মাহফিল বন্ধ করে দিল প্রশাসন

বিশেষ প্রতিনিধিঃ চাঁদপুর রেলওয়ে দারুল উলুম ইসলামিয়া মাদ্রাসার বার্ষিক মাহফিলে প্রধান বক্তা হিসেবে ডা. মিজানুর রহমান আজহারী আশাকে কেন্দ্র করে একটি পক্ষ লিখিত অভিযোগ দিয়ে প্রশাসনকে অবহিত করেন।

সরকার বিরোধী কার্যক্রম ও বিভিন্ন বয়ান দেওয়ার আশঙ্কায় প্রতিপক্ষরা ওয়াজ বন্ধের জন্য লিখিত অভিযোগটি প্রধান করে।নিরাপত্তার কথা চিন্তা করে প্রশাসন পুরো ওয়াজ অন্ধ করার সিদ্ধান্ত গ্রহণ করেন।

শুক্রবার রাতে ওয়াজ কমিটির সদস্যদের চাঁদপুর মডেল থানায় ডেকে এনে ওসি নাছিম উদ্দিন উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে তাদের কার্যক্রম বন্ধ করার জন্য বলেন। ১৫ইং ডিসেম্বর চাঁদপুর মাদ্রাসা রোড লঞ্চ ঘাট রেলওয়ে দারুল উলুম ইসলামিয়া মাদ্রাসার বার্ষিক মাহফিল অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও তার সম্ভব হয়নি।

মাহফিল এন্তেজামিয়া কমিটির তপতী মোহাম্মদ হোসেন বলেন অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি প্রশাসনের অনুমতি না পাওয়ার কারনে আগামি ১৫ইং ডিসেম্বর চাঁদপুর রেলওয়ে দারুল উলুম ইসলামিয়া মাদ্রাসার বার্ষিক মাহফিল আয়োজন করা হয়নি। একটি কুচক্রী মহলের ষড়যন্ত্রের কারনে মাহফিল বন্ধ করে দিয়েছে প্রশাসন।মাহফিলের প্রধান বক্তা হিসাবে উপস্থিত থাকার কথা ছিলো আলোড়ন সৃষ্টিকারি বক্তা ড.মিজানুররহমানআজহারী।দীর্ঘ একমাস এলাকার যুবসমাজ কষ্ট করে মেহনত করে সকল প্রস্তুতি সম্পূর্ন করার পর এমন ঘটনায় মসজিদ কমিটি এলাকার যুবসমাজ সহ সমগ্র চাঁদপুরের সকল ধর্মপ্রাণ সাধারন মানুষ আশাহত মর্মাহত হয়েছে।

চাঁদপুর মডেল থানার ওসি নাছিম উদ্দিন জানায়, ডঃ মিজানুর রহমান চাঁদপুর রেলওয়ে মাদ্রাসায় ওয়াজ করার জন্য আসার খবর শুনে একটি পক্ষ অভিযোগ করেন। নিরাপত্তার স্বার্থে পুলিশ সুপারের নির্দেশে ওয়াজ মাহফিল বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।মাহফিল এন্তেজামিয়া কমিটির নেতৃবৃন্দ ওয়াজ মাহফিল না করার জন্য বলা হয়েছে।