চাঁদপুরে স্বাস্থ্যবিধি মেনে চলতে জেলা প্রশাসনের সচেতনতামূলক প্রচারণা

মোঃ আরিফ হোসেন: চাঁদপুরে স্বাস্থ্যবিধি মেনে চলতে জেলা প্রশাসক মাজেদুর রহমান খানের নির্দেশে শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিত করার লক্ষ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুল্লাহ আল মাহমুদ জামান এর নেতৃত্বে স্বেচ্ছাসেবকদের সমন্বয় সচেতনতামূলক প্রচারণা কর্মসূচি পালন করা হয়েছে।

২রা জুলাই (বৃহস্পতিবার) সকাল ১১ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এই কর্মসূচিতে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুল্লাহ আল মাহমুদ জামান বলেন, ‘সরকার লকডাউন সীমিত করে দেওয়ার কারণে জীবিকার প্রয়োজনে মানুষ ঘর থেকে বের হচ্ছে।

‘এছাড়া সামনে পবিত্র কোরবানি ঈদ জনগণকে সচেতন করার লক্ষ্যে আমাদের এই আয়োজন। জনগণ যেখানে অবস্থান করুক তারা যেন স্বাস্থ্যবিধি মেনে চলে এবং সামাজিক দূরত্ব যাতে বজায় রাখে সেটাই আমাদের লক্ষ্য’।

‘দেশের এই অবস্থায় আমি বিশ্বাস করি চাঁদপুরবাসী স্বাস্থ্যবিধি মেনে চলবে এবং সামাজিক দূরত্ব বজায় রাখবে। প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবে না। আর বের হলে অবশ্যই মাস্ক ব্যবহার করে বের হবে।’

এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মেহেদী হাসান মানিক, মতলব উত্তর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আনোয়ার হোসেন পাটোয়ারী, হানারচর ইউনিয়ন পরিষদের সচিব এমএ কুদ্দুস রোকন, সাংবাদিকবৃন্দ ও জেলা প্রশাসক কর্তৃক গঠিত স্বেচ্ছাসেবক দলনেতা মোহাম্মদ ওমর ফারুক, সুফি খাইরুল ইসলাম খোকন সহ অন্যান্যরা।