চাঁদপুর অঞ্চল-৬ এ সিসি ক্যামেরা স্থাপনে অ্যাডঃ নাজমুল হুদাকে ওসির ফুলেল শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার: চাঁদপুর পৌরসভার ১৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং অঞ্চল-৬ এর উপদেষ্টা এবং শেরে বাংলা আবাসিক এলাকার বাসিন্দা অ্যাডঃ মুহাম্মদ নাজমুল হুদা নিজ উদ্যোগকে ধন্যবাদ জানাতে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় শেরেবাংলা আবাসিক মহল্লার রাহী হাউজে সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসিম উদ্দিন ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

ব্যাংক কলোনি ও শেরেবাংলা আবাসিক এলাকায় দিন-রাত চুরি থামছেই না। একেরপর এক ঘটনা ঘটেই চলছে। গত দশদিনে ছয়টি দুর্ধষ চুরি এবং কয়েকটি চিন্তায়ের ঘটনা হয়েছে। এ যাবত কোন চোর বা চিন্তাই কারীকে সনাক্ত করা যাচ্ছে না।

শেরেবাংলা আবাসিক সড়কে অলি-গলি বেশি। যার দরুন পুলিশ ও কমিউনিটি পুলিশিং টহল সদস্যরাও দায়িত্ব পালনে হিমশিম খাচ্ছেন। এমতাবস্থায় অপরাধীকে চিহ্ন করতে নিজ উদ্যোগে রাস্তাসহ নিজ বাসায় বেশ কয়েকটি সিসি ক্যামেরা লাগিয়েছেন অ্যাডঃ মুহাম্মদ নাজমুল হুদা।

ফুলেল শুভেচ্ছা বিনিময়ে কালে উপস্থিত ছিলেন সদর মডেল থানার পরির্দশক (ওসি তদন্ত) মোহাম্মাদ হারুনুর রশিদ, কমিউনিটি পুলিশিং ইন্সপেক্টর (সিপিআই) মোঃ আবদুর রব, অঞ্চল-৬ এর সভাপতি এএস এম শফিকুর রহমান ও সাধারণ সম্পাদক মাওঃ মোঃ আবদুর রহমান গাজী, সহ-সাধারণ সম্পাদক মোঃ ওয়ালিদ হোসেন, ব্যাংক কলোনি মহল্লার সভাপতি মোঃ মফিজুল ইসলাম মিয়াজি ও সাধারণ সম্পাদক মোঃ রেদোয়ান।