চাঁদপুর জেলায় ‘সিপিএইচডি আয়ুর্বেদিক লিঃ কোম্পানির’ শুভ উদ্ভোধন

মো: আরিফ হোসেন (সিনিয়র বিশেষ প্রতিনিধি): শতভাগ স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করার লক্ষ্যে দেশজুড়ে জন সাধারণের কাছে তৃণমূল পর্যায়ে আধুনিক চিকিৎসা সেবা সহজলভ্য করতে চাঁদপুর জেলায় সিপিএইচডি আয়ুর্বেদিক লিঃ কোম্পানির শুভ উদ্ভোধন করা হয়।

রবিবার (১৭ নভেম্বর) সকাল ১০ টায় চাঁদপুর শহরের বাস স্ট্যান্ড, ফয়সাল মার্কেটের দ্বিতীয় তলায় এক আলোচনা ও মতবিনিময় সভা শেষে সিপিএইচডি আয়ুর্বেদিক লিঃ কোম্পানির শুভ উদ্ভোধন করা হয়।

সিপিএইচডি আয়ুর্বেদিক লিঃ কোম্পানির সি, ইউ ডক্টর সায়েম আমীর ফয়সল এর নেতৃত্বে, এসময় উপস্থিত ছিলেন কোম্পানির হেড অব অপারেশন রবিউল ইসলাম রবি, চাঁদপুর জেলার সকল ডিস্ট্রিবিউটরের প্রধান কাজী মাহবুবুর রহমান।চাঁদপুর জেলার সিপিএইচডি হেড অফিসের প্রধান মোহাম্মদ ফয়সাল খন্দকার (শিশির)।এছারাও চাঁদপুর জেলার সকল ইউনিয়নের ডিস্ট্রিবিউটররা উপস্থিতি ছিলেন।

জনগনের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করার লক্ষ্যে দেশ জুড়ে জন সাধারণের কাছে আধুনিক চিকিৎসা সেবা পৌছে দিতে সিপিএইচডি আয়ুর্বেদিক লিঃ কোম্পানির কাজ করে যাচ্ছে। এছাড়া আত্ন মানবতায় সেবায় নিয়োজিত এই প্রতিষ্ঠানটি আধুনিক আয়ুর্বেদিক চিকিৎসা তৃণমূল পর্যায়ে সহজলভ্য ও নিশ্চিত করণের জন্য ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে বলে জানান।