চাঁদপুর জেলা যুবলী‌গের দীর্ঘ‌দিনের দ্বিধা-বিভ‌ক্তির অবসান

মোঃ আ‌রিফ হো‌সেন: রাজ‌নৈ‌তিক ব্যক্তি মেরুকরণ,ক্ষমতার দ্বন্ধ ও এ‌কে অপ‌রের প্র‌তি ভুল বুঝা-বু‌ঝির কার‌ণে চাঁদপুর জেলা যুবলী‌গে ছিল দীর্ঘ দি‌নের স্থ‌বিরতা।

সব সমীকরন ছাপিয়ে ৭ই ন‌‌ভেম্বর (বৃহস্প‌তিবার) বিকালে চাঁদপুর শহ‌রের বড় স্টেশনে অনুষ্ঠিত এক মত-বি‌নিময় সভার মধ্য দিয়ে দীর্ঘদিনের এই দ্বিধা-দ্ব‌ন্ধের অবসান ঘ‌টে। জেলা যুবলী‌গের আহবায়ক আলহাজ্ব মিজানুর রহমান কালু ভূঁইয়ার সভাপ‌তি‌ত্বে ও যুগ্ন-আহবায়ক সালাউ‌দ্দিন মোহাম্মদ বাবরের পরিচালনায় জেলা যুবলীগের ‌নেতৃবৃন্দ এই শুভ ক্ষণকে অ‌ভিনন্দন জা‌নি‌য়ে আগামী ঐ‌ক্যের পথ‌কে শক্ত ও স্বচ্ছল রাখার অাহবান জানান।

সভাপ‌তি তার বক্ত‌ব্যে ঘোষনা দেন, ‘অাস‌ছে আগামী ১১ই ন‌ভেম্বর যুবলীগের প্র‌তিষ্ঠাবা‌র্ষিকী সরগরমভা‌বে পালনক‌ল্পে জেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক সালাউ‌দ্দিন মোহাম্মদ বাবরকে উদযাপন ক‌মি‌টির আহবায়ক ও যুগ্ন-আহবায়ক আবু পা‌টওয়ারী‌কে উদযাপন কমি‌টির সদস্য স‌চিব হি‌সে‌বে কাজ চা‌লিয়ে যা‌বেন।

জেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক সালাউ‌দ্দিন মোহাম্মদ বাবর ব‌লেন, ‘চাঁদপুর জেলা যুবলীগে আর কোন দ্বিধা‌-বিভ‌ক্তি ও দ্বন্দ নেই। আবু পা‌টওয়ারী ব‌লেন, ‌’জেলা যুবলী‌গের সকল নেতার্মীগন এক ও অভীন্ন।

সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি নাজমুল হোসেন পা‌টওয়ারী ব‌লেন, ‘প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার হাত‌কে শক্তিশা‌লী কর‌তে ত্যাগী ও তৃণমূ‌লের নেতাকর্মীদের সা‌থে নি‌য়ে ঐক্যবদ্ধ হ‌য়ে কাজ কর‌তে হ‌বে। কোন ষড়য‌ন্ত্রের কা‌ছেই আমরা মাথা নত কর‌বো না।

এসময় অরুপ কর্মকার,মাঈনুদ্দিন, ঝন্টু দাস, জহির, তোফায়েল, হাওলাদার, হাবিবুর রহমান বেগ,সাখাওয়াত, বাদল নন্দী, সোহাগ পাটওয়ারী,রিপন ভদ্র, কামাল হোসেন লালু, কাজী মো: শরীফ হোসেন, জহির দেওয়ান সহ নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।