চাঁদপুর ডি.এন উবি’র শতবর্ষ পূর্তি উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

মো: আরিফ হোসেন (স্পেশাল করেসপন্ডেন্ট): চাঁদপুর শহরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ডি এন উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন ও প্রাক্তন ছাত্রদের পুনর্মিলনী অনুষ্ঠান ২০২০ উপলক্ষে মত বিনিময় সভা সম্পন্ন হয়েছে।

১১ অক্টোবর (শুক্রবার) বিকাল ৪ ঘটিকায় ডি এন উচ্চ বিদ্যালয়ে চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গনি পাটোয়ারীর সভাপতিত্বে এবং তপন সরকার ও অ্যাডভোকেট আতাউর রহমান পাটোয়ারী যৌথ পরিচালনায় এই মতবিনিময় সভায় অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় ২০২০ সালে ডি এন উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি ও প্রাক্তন ছাত্রদের পুনর্মিলনী সফল করার জন্য এই ৩য় তম মতবিনিময় সভায় বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উক্ত বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, শফিকুর রহমান ভূঁইয়া, এডভোকেট সালেহ আহমদ খলিল গাজী, অজয় করভৌমিক, মাহফুজুর রহমান টুটুল, রফিউস শাহাদাত হোসেন পাটোয়ারী, নুর রহমান, জয়নাল আবেদীন জনু, নজরুল ইসলাম, গাজী আব্দুল গনি মিয়া, বাবুল লাল কর্মকার, সালাউদ্দিন কমিশনার, গাজী গোলাম মোস্তফা, মানিক পোদ্দার, ইমাম হোসেন সরকার, ওমর ফারুক সহ আরো অনেক।