চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

https://www.bdcurrentnews24.com/wp-content/uploads/2022/07/ad-1.jpg


মোহাম্মদ হাবীব উল্যাহ্
চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ৪র্থ বার্ষিক সাধারণ সভা ও সমিতির বোর্ড গঠণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে সমিতির সদর দপ্তর হাজীগঞ্জে ভার্চুয়ালী (জুম এ্যাপস এবং ফেসবুক লাইভ) সাধারণ সভা অনুষ্ঠিত ও দুপুরে পরিচালকদের উপস্থিতিতে বোর্ড গঠণ করা হয়।

সভায় বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান মোহাং সেলিম উদ্দিনের বাণী পাঠ করেন পূর্বাঞ্চলীয় কর্মকর্তা ইমরান খাঁন। এরপর সভাপতির প্রতিবেদন পাঠ করেন বোর্ড সভাপতি মো. তৌহিদুল ইসলাম, কোষাধ্যক্ষের প্রতিবেদন পাঠ করেন, কোষাধ্যক্ষ মো. আনোয়ার হোসেন, জেনারেল ম্যানেজারের প্রতিবেদন পাঠ করেন, জেনারেল ম্যানেজার (চ: দা:) মো. আতিকুজ্জামান চৌধুরী।


এরপর সমিতির পরিচালকদের উপস্থিতিতে বোর্ড গঠন করা হয়। এতে দ্বিতীয়বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন, সমিতির ৫নং এলাকার পরিচালক ও বর্তমান সভাপতি মো. তৌহিদুল ইসলাম, সহ-সভাপতি পদে ৬ ও ৭নং এলাকার মহিলা পরিচালক ও বর্তমান সহ-সভাপতি নাসরিন সুলতানা, কোষাধ্যক্ষ পদে ১, ২ ও ৩নং এলাকার মহিলা পরিচালক খোদেজা আক্তার ও সচিব পদে ৬নং এলাকার নির্বাচিত পরিচালক মাসউদুল গনি।


এছাড়াও নির্বাচিত পরিচালক হলেন মো. ওমর ফারুক, মোহাম্মদ কামাল হোসেন, গুরুপদ দে, মনোনিত পরিচালক মো. জসিম উদ্দিন মজুমদার, মো. নুরুন নবী, ও মো. খোরশেদ আলম চৌধুরী ও মহিলা পরিচালক পারভীন আক্তার। এর আগে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন, নির্বাচন কমিশনার ও চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম (এম.এস) প্রকাশ কুমার সাহা।


এর আগে সমিতির বোর্ড সভাপতি মো. তৌহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় বোর্ড সচিব মো. মাহবুব আলম, মহিলা পরিচালক আয়শা সিদ্দিকা, সমিতির ডিজিএম (কচুয়া জোনাল অফিস) মো. বেলায়েত হোসেন, ডিজিএম (কারিগরি) মো. ওমর আলী, ডিজিএম (শাহরাস্তি জোনাল অফিস) মোবারক হোসেন সরকার, এজিএম (প্রশাসন) মো. আশাদুল আজম, এজিএম (অর্থ) মো. সামছু উদ্দিন উপস্থিত ছিলেন।


সমিতির ইসি এ.এইচ.এম মুহিব বিল্লাহর উপস্থাপনায় সাধারণ সভায় এজিএম (ওএন্ডএম) সাচার জোনাল  অফিস দেবব্রত ভৌমিক, এজিএম (ওএন্ডএম) সদর দপ্তর মুহাম্মদ মজিবুর রহমান, এজিএম (ওএন্ডএম) শাহরাস্তি জোনাল অফিস মো. আনোয়ার হোসাইন, এজিএম (ইএন্ডসি) মো. মাসুম মিয়া, এজিএম (আইটি) মো. মনির উজ জামান ও এজিএম (ওএন্ডএম) মো. আবু হানিফসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন।

https://www.bdcurrentnews24.com/wp-content/uploads/2022/07/ad-1.jpg