চাঁদপুর পুরানবাজারে মোবাইল সহ দুই ছিনতাইকারি আটক

বিশেষ প্রতিনিধি :চাঁদপুর পুরানবাজার থেকে মোবাইল সহ দুই ছিনতাই কারি আটক করেছে পুলিশ। শনি বার সকালে হরিসভা ত্রলাকা থেকে হাতে নাতে স্থানীয় জনতা তাদেরকে আটক করে পুরানবাজার পুলিশ ফাঁড়ির পুলিশকে খবর দেয়। খবর দিলে ফাড়ির ইনচার্জ মোঃ মাসুদ ও ত্র ত্রস আই মজিবুর সঙ্গিয ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে ফাড়িতে নিয়ে আসেন। আটককৃতরা হলো, পুরানবাজার মেরকাটিজ রোজ মৃত মোসলেম মৃর্ধার ভাড়াটে আবুল কালামের ছেলে সোহেল মাতাবর(২১) ও মেরকাটিজ রোডের বিল্লাল খান বাড়ির ভাড়াটে গিয়াস উদ্দিন ঢালির ছেলে মোঃ কালু ঢালি(২০)।

স্থানীয়রা জানায়,শনিবার সকাল ৯ টার সখিপুর কাচি কাটা থেকে ট্লারের মাল নিয়ে মোঃ নুরউদ্দিন পাঠান পুরানবাজার ১ নং খেয়া ঘাটে আসে। সে ট্রলার থেকে নেমে বাকালি পট্রির বলাকা আবাসিক হোটেলের চিপা গলিতে গেলে ছিনতাইকারী সোহেল মাতাবর ও মোঃ কালু ঢালি নুরউদ্দিনকে শরীর তল্লাসির নামে ভয় দেখিয়ে সাথে থাকা দুইটি টার্জ লাইট, দামি মোবাইল ও সাথে থাকা ১৪০০ শ টাকা নিয়ে দৌড়ে পালিয়ে যায়। খবর পেয়ে স্থানীয়রা দুই ছিনতাইকারিদের হরিসভা ত্রলাকা থেকে হাতে নাতে আটক করে পুলিশের হাতে সোপর্দ করে।

পরে তাদের কাছ থেকে দুইটি মোবাইল ফোন সহ ৯ শত টাকা উদ্ধার করে পুলিশ। পুরানবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাসুদ বলেন, ট্রলারের যাত্রীর কাছ থেকে ছিনতাই করে পালানোর সময় তাদেরকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ছিননতাই কৃত মোবাইল পাওয়া গেছে। আটককৃতদের চাঁদপুর সদর মডেল থানায প্রেরন করেছি। তবে ২০১৭ সালে আটক কালুর বিরুদ্বে আরেকটি চুরির মামলা রয়েছে। এই মামলা আদালতে চলমান আছে।

পুরান বাজারে ছিনতাইয়ের সাথে যারা জড়িত থাকবে তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করা হবে।