চাঁদপুর পৌর নির্বাচনে নৌকার মাঝি জিল্লুর রহমান জুয়েলকে সাদ্দাম হোসেনের শুভেচ্ছা

চাঁদপুর পৌরসভার নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়নপত্র পেয়েছে জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক অ্যাড. জিল্লুর রহমান জুয়েল।

২৪ ফেব্রুয়ারি সোমবার রাতে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এক বৈঠক শেষে এ মনোনয়ন দেন।

চাঁদপুর পৌর নির্বাচনে আওয়ামীলীগের চূড়ান্ত মনোনয়ন পাওয়ায় এডভোকেট জিল্লুর রহমান জুয়েলকে শুভেচ্ছা, অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চাঁদপুর জেলার আহ্বায়ক সাদ্দাম হোসেন রিপন। একইসাথে কৃতজ্ঞতা জানিয়েছেন সংগঠনটির সদস্য সচিব খোরশেদ আলম, যুগ্ম আহ্বায়ক আকলিমা শিউলি, যুগ্ম আহ্বায়ক ইমরান হোসেন মিঠু , যুগ্ম আহ্বায়ক আজিজ খাঁন, যুগ্ম আহ্বায়ক নাজমা বেগম সহ নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত সোমবার সন্ধ্যা সাড়ে ৬ টায় গণভবনে বাংলাদেশ আওয়ামীলীগ-এর স্থানীয় সরকার গন মনোনয়ন বোর্ডের এক সভা অনুষ্ঠিত হয়। সভায় শেষে চাঁদপুর পৌর নির্বাচনসহ কয়েকটি উপজেলা পরিষদের উপ-নির্বাচনে প্রার্থীর নাম ঘোষণা করা হয়।

এর আগে গত ২৩ ফেব্রুয়ারি (রোববার) আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমণ্ডিস্থ কার্যালয়ে দলীয় মনোনয়ন ফরম জমা দেন নেতৃবৃন্দ। যাচাই-বাছাই শেষে চাঁদপুর পৌরসভা নির্বাচনের জন্য এডভোকেট জিল্লুর রহমান জুয়েল মনোনয়ন দেওয়া হয়।

অ্যাড. জিল্লুর রহামান জুয়েল বর্তমানে চাঁদপুর জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন। ঐ বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের শিক্ষার্থী হিসেবে অনার্স ও মাস্টার্স ডিগ্রি অর্জন করেন।