চাঁদপুর পৌর সেচ্ছাসেবক লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা

মোঃ আলআমিন : আজ ১৮ই মার্চ মঙ্গলবার সন্ধায় চাঁদপুর পৌর সেচ্ছাসেবক লীগের উদ্দ্যোগে নতুন বাজারে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পৌর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন খানের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবিদুর রহমান টিপুর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের তিন তিনবারের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন (এসডু) পাটোয়ারী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর মডেল থানার পরিদর্শক অপারেশন মোঃ মোর্শেদ আলম ভুঁইয়া।

সদর থানা যুবলীগের সাবেক সভাপতি, নাজমুল হোসেন পাটোয়ারী। সিনিয়র সহ -সভাপতি, প্রভাষক ডাঃ শেখ মহসীন।সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ ভুঁইয়া আমন্ত্রীত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক, মোঃ মোজাম্মেল হক দেওয়ান, চাঁদপুর জেলা যুবলীগের সদস্য মোঃ তৌহিদুর রহমান (আরিফ) পাটওয়ারী, চাঁদপুর পৌর আওয়ীলীগের সদস্য, মোঃ শিপন চৌধুরী, চাঁদপুর পৌর ছাত্রলীগ মোঃ মুন্না গাজী, প্রধান অতিথি আলহাজ্ব মোঃ তাফাজ্জল হোসেন (এসডু) পাটওয়ারী তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে স্বাধীন বাংলার জন্ম হতো না। আজ সেই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী।

বঙ্গবন্ধুর স্বপ্ন ও আদর্শকে বুকে লালন করে তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে।শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের কাতারের পৌছবে। তিনি আরো বলেন, করোনা ভাইরাস এর ব্যাপারে সবাই যেন সাবধানতা অমলম্বন করেন এবং সব সময় সাবান দিয়ে হাত ভালভাবে পরিষ্কার করে ও মাস্ক পরিধান করে বাহিরে বের হয়। যুবকদের উদ্দেশ্য আরো বলেন, তোমরাই জাতির আগামী দিনের ভবিষ্যত। আমাদের পরে তোমরাই নেতৃত্ব দিবে অতএব তোমরা মরন ব্যাধি নেশা থেকে বিরত থাকবে।

এ মরনব্যাধি নেশার কারনে একটি পরিবার ও একটি সমাজ ধ্বংস হয়ে যায় কেক কাটা ও আলোচনা সভাটি সম্পূর্ন ভাবে আয়োজন করেন, চাঁদপুর পৌর সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফ হোসেন খান ও জেলা যুবলীগের সদস্য তৌহিদুর রহমান (আরিফ) পাটওয়ারী।

আলোচনা সভা শেষে কেক কেটে মুজিব শতবর্ষের উদযাপন করেন।