চাঁদপুর সোতোকান কারাতের ৫ রৌপ্য ও ব্রোঞ্জ পদক অর্জন

নিজস্ব প্রতিনিধি:

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী কারাতে প্রতিযোগিতায় চাঁদপুর সোতোকান কারাতের ৫ জন রৌপ্য ও ব্রোঞ্জ পদক অর্জন করেছে। গত ২৫ ডিসেম্বর মুন্সিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত কারাতে প্রতিযোগিতায় কুমিতে এবং কাতায় চাঁদপুর থেকে ৫ জন প্রতিযোগী অংশগ্রহণ করেন।

প্রতিযোগিরা হলো- কুমিতে এবং কাতায়, খাদিজা, তানজিল হোসাইন , মুন্না, সাভাব খান পলাশ ও সাহাদাত । এর মধ্যে খাদিজা রৌপ্য পদক এবং বাকিরা ব্রোঞ্জ পদক অর্জন করে। ৫৪ জেলার মধ্যে পায় ৪০ জেলা থেকে চাঁদপুর ক্রীড়া সংস্থার আওতাধীন একমাত্র কারাতে প্রতিষ্ঠান চাঁদপুর সোতোকান কারাতে সেন্টারের ৫ সদস্য অংশগ্রহণ করেন।

সার্বিক, তত্ত্বাবধানে ছিলেন বাংলাদেশ কারাতে ফেডারেশন । অন্যতম সদস্য এবং চাঁদপুর সোতোকান কারাতে কোচ মইনুল হোসাইন।

চাঁদপুর সোতোকান কারাতে সেন্টারের প্রশিক্ষক মোঃ জসীম গাজী জানান, গত ২৫ ডিসেম্বর মুন্সিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থায় আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এতে চাঁদপুর সোতোকান কারাতের ৫ জন সদস্য রৌপ্য ও ব্রোঞ্জ পদক অর্জন করেছে।

এতে আমি প্রশিক্ষক হিসেবে সকল প্রতিযোগিদের অভিনন্দন জানাচ্ছি । এবং তার সাথে আগামীতে এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে আশা করছি।