চাঁদপু‌রের আলোচিত শি‌ক্ষিকা জয়ন্তী হত্যা মামলার তদন্ত পিবিআইতে

অভিজিত রায়: চাঁদপুর শহরে আলোচিত হত্যাকান্ড ‌ষোল ঘর সরকা‌রি প্রাথ‌মিক বিদ্যাল‌য়ের শিক্ষিকা জয়ন্তী চক্রবর্তী হত্যা মামলার তদন্ত পিবিআইর কাছে হস্তান্তর করা হয়েছে।বৃহস্পতিবার এ মামলার তদন্তভার পিবিআইর কাছে হস্তান্তর করে চাঁদপুর মডেল থানা কর্তৃপক্ষ।

এদিকে এ হত্যাকান্ডের জ‌ড়িত স‌ন্দে‌হে জিজ্ঞাসাবাদের জন্যে যে দুজনকে আটক করা হয়েছিল তাদেরকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদের জন্যে আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন করেছেন মামলার ইতিপূর্বে তদন্তকারী কর্মকর্তা মডেল থানার এসআই অনুপ চক্রবর্তী। গতকাল এই রিমান্ড শুনানি হওয়ার কথা ছিল।

উ‌ল্লেখ্য গত ২১ জুলাই রোববার চাঁদপুর শহরের ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা জয়ন্তী চক্রবর্তী ষোলঘরস্থ পানি উন্নয়ন বোর্ডের স্টাফ কোয়ার্টারে নিজ বাসায় নৃশংসভাবে খুন হন। ঘটনার পরদিন সোমবার জয়ন্তী চক্রবর্তীর স্বামী অলোক গোস্বামী চাঁদপুর মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলায় আসামি করা হয় অজ্ঞাত দুর্বৃত্তদের। এ মামলার তদন্তভার দেয়া হয় মডেল থানার এসআই অনুপ চক্রবর্তীকে।

তদন্ত কর্মকর্তা ঘটনার ৪ দিনের মাথায় সন্দেহভাজন হিসেবে ডিসলাইনের দুই লাইনম্যান আনিস ও জামালকে আটক করেন। তাদেরকে কয়েক দফা জিজ্ঞাসাবাদ করা হয়। আরো অধিকতর জিজ্ঞাসাবাদের জন্যে তিনি গত বুধবার আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন করেন। এদিকে ওই দিনই পুলিশ হেডকোয়ার্টার থেকে মামলাটি তদন্তের জন্যে পিবিআইতে হস্তান্তরের আদেশ আসে।