চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ২ কেজি গাঁজাসহ গ্রেফতার ১

0
47

রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধান : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি)’র অভিযানে ১ মাদক ব্যবসায়ীকে ২ কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত মাদক ব্যাবসায়ীর নাম: মোঃ লতিফ (৪০) পিতা- আজাহার আলী, গ্রাম- চৌধুরীপাড়া, ইউনিয়ন- মনাকষা,  থানা- শিবগঞ্জ, জেলা- চাঁপাইনবাবগঞ্জ। 

শনিবার ৮ সেপ্টেম্বর ২০১৯ইং বিকেল ৫ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি)’র একটি চৌকশ টিম অভিযান পরিচালনা করেন এবং মনাকষায় এই মাদক ব্যাবসায়ী লতিফের নিজ বাড়ি থেকেই তাকে ২ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি)’র পক্ষ থেকে জানানো হয়, গ্রেফতারকৃত: আসামীর বিরুদ্ধে  শিবগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।পাশাপাশি এর সাথে আর কারো সংশ্লিষ্টতা আছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। ডিবির পক্ষ থেকে আরো জানানো হয়, মাদক নির্মুলে এবং দেশ ও জাতির কল্যানে প্রয়োজনে ডিবি পুলিশ তাদের সর্বোচ্চ ক্ষমতা প্রয়োগ করবে। পাশাপাশি গোপনে ও প্রকাশ্যে ডিবি পুলিশের গোয়েন্দা নজরদারি অব্যাহত থাকবে, মাদকের ব্যাপারে কাউকে ছাড় দেওয়া হবেনা বলেও প্রতিবেদককে জানানো হয়।