চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে ত্রৈ-বার্ষিক কাউন্সিল সভা অনুষ্ঠিত

রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধান :পৃথিবীকে যেমন পেয়েছ তার চেয়ে অধিকতর সুন্দর রেখে যেতে চেষ্টা কর’’ এই প্রতিপাদ্যেকে সামনে রেখে বুধবার ২৫শে সেপ্টেম্বর ২০১৯ইং দুপুরে  চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে ত্রৈ-বার্ষিক কাউন্সিল সভা অনুষ্ঠিত হয়েছে। 

বাংলাদেশ স্কাউটস শিবগঞ্জ উপজেলা আয়োজিত কাউন্সিল সভায় উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল। উপজেলা স্কাউটের সহ-কমিশনার মনিরুজ্জামানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিবগঞ্জ উপজেলা প্রানের স্পন্দন, মাটি ও মানুষের নেতা, সৎ যোগ্য নম্র ভদ্র, মানবিক গুনাবলির সাদা মনের মানুষ, গরিব অসহায় মানুষের পরম বন্ধু, উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম। কমিশনার মীর মোস্তাফিজুর রহমান, সম্পাদক রবিউল ইসলাম, ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া, উপজেলা শিক্ষা কর্মকর্তা সিরাজুল ইসলামসহ অন্যরা। 

কাউন্সিলে আগামী ৩ বছরের জন্য পদাধীকার বলে উপজেলা নির্বাহী অফিসারকে সভাপতি ও সুপারিশকৃত উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে কমিশনার ও উজিরপুর বাবুপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রবিউল ইসলামকে সম্পাদক নির্বাচিত করে ২৩ জনের প্রস্তাবিত কমিটি ঘোষণা করা হয়। এছাড়া ৩জন বিশিষ্ট একটি অডিট কমিটি অনুমোদন দেয়া হয়।

এছাড়াও অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের তারুণ্যের অহংকার, কর্মী গড়ার কারিগর, রিজভী আলম রানা সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ শিবগঞ্জ উপজেলা শাখা ও সংগ্রামী সহ-সভাপতি চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগ, শিবগঞ্জ পৌর ছাত্রলীগের সংগ্রামী সভাপতি মেহেদী হাসান হিমেল, শিবগঞ্জ পৌর ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক আলিরাজ, শিবগঞ্জ পৌর ছাত্রলীগের সহ-সভাপতি জিহাদ খান, পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জব্বার হক জানি প্রমুখ।