ছাত্রলীগ নেতা তারেক খানের পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা

স্পেশাল করেসপন্ডেন্ট: মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা। আর পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সবাইকে বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষা মন্ত্রী ও চাঁদপুর-৩ আসনের এমপি ডাঃ দীপু মনি পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি ও মৈশাদী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ তারেক খান।

চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও মৈশাদী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ তারেক খান পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সকল মুসলিম ভাই-বোনদের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানান। সেই সাথে তিনি বলেন কোরবানির মর্ম অনুবাধন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে আমাদের সকলকে সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে।পবিত্র ঈদুল আযহা সবার জন্য বয়ে আনুক কল্যাণ,সবার মধ্যে জেগে উঠুক উৎসর্গ ও ত্যাগের মহিমা- মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি।’

তিনি আরো বলেন মহান আল্লাহর উদ্দেশ্যে প্রিয়বস্তুকে উৎসর্গের মাধ্যমে তাঁর সন্তুষ্টি লাভে যে অনন্য দৃষ্টান্ত হজরত ইব্রাহীম (আ.) স্থাপন করে গেছেন, তা বিশ্ববাসীর কাছে চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয় হয়ে থাকবে।প্রতিবছর এ উৎসবের মধ্যদিয়ে স্বচ্ছল মুসলমানগণ কোরবানিকৃত পশুর গোস্ত আত্মীয়-স্বজন ও গরিব-দুঃখীর মাঝে বিলিয়ে দিয়ে মানুষে-মানুষে সহমর্মিতা ও সাম্যের বাণী প্রতিষ্ঠিত করেন।

পবিত্র এ দিনে আমি মহান আল্লাহর কাছে দেশবাসীকে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা করতে দোয়া কামনা করছি।সেই সাথে নির্ধারিত স্থানে কোরবানীর পশু জবাই করে সবাই দেশকে পরিচ্ছন্ন ও সুন্দর রাখুন।