ছয়শতাধিক দিনমুজুরের ঘরে খাবার পৌঁছে দিলেন জেলা পরিষদের সদস্য সাকোওয়াত হোসেন আরিফ

বিশেষ প্রতিনিধি: করোনা ভাইরাস সারা বিশ্বে মহামারি আকার ধারন করেছে ,এটি প্রতিরোধ করতে সারা বাংলাদেশে লক ডাউন করা হয়েছে।

ফলে অনেক গরীব অসহায় পরিবারের লোকজন হয়ে পরেছে কর্মহীন,পরতে হচ্ছে তাদের খাদ্য সংকট সহ আর্থিক অভাব অনোটনে,সেই কর্মহীন অসহায় গরীব মানুষের পাশে আছেন জেলা যুবলীগের নেতা জেলা পরিষদের সদস্য মোঃ সাখাওয়াত হোসেন আরিফ গত ১০ দিন থেকে জেলা পরিষদের সদস্য সাখাওয়াত হোসেন আরিফ নিজ উদ্যোগে ও কিছু প্রবাসী সহযোগিতা রাতে অন্ধকার কর্মহীন ও হত দরিদ্র অসহায় জনসাধারণ মাঝে খাদ্য সামগ্রী বাড়িতে বাড়িতে পৌঁছে দেন।

করোনায় কর্মহীন হয়ে পড়া সদর উপজেলা নন্দনপুর, গংগাপুর, গোপীনাথপুর, হাসনাবাদের ৬০০, পরিবারকে চাল১০ কেজি,আটা ২কেজি,আলু ২কেজি,ডাউল ১কেজি,তৈল ১লিটার, পেঁয়াজ ১কেজি, ও সাবান ১টা মোট১৭ কেজি খাদ্য সামগ্রী গোপনে,দিনে আসেন রাতের বেলায় ঘরে, ঘরে গিয়ে আসেন অসহায় মানুষের মাঝে বিতরণ করেন। এবং এই কার্যক্রম অব্যাহত থাকবে। মঙ্গলবার ১৪ এপ্রিল সাখাওয়াত হোসেন আরিফ বলেন আমরা রাজনীতি করি জনগণের জন্য,সেই জনগণ এই মহামরির সময় না খেয়ে কষ্টে দিন যাপন করছে,তাই নিজ উদ্যোগে প্রবাসী সহযোগিতা সামান্য কিছু খাবার দিয়ে যদি কারো মুখে হাসি ফোটাতে পারি তবে এটাই আমাদের রাজনৈতিক সার্থকতা।

তিনি জনগনকে উদ্দেশ্যে বলেন-আসুন আমরা আতংকিত না হয়ে সচেতন ও সতর্কতার সাথে করোনা ভাইরাস প্রতিরোধ করি। সরকারের নির্দেশনা মেনে চলি,সবাই নিজ নিজ গৃহে অবস্থান করি,নিজেদের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রাখি,অযথা ঘরের বাহির না হই,বেশি করে সাবান দিয়ে হাত পরিষ্কার করি, সচেতনতায় পারবে এই ভাইরাস থেকে আমাদের দুরে রাখতে।আর এ খাদ্য সামগ্রী বিতরনের কাজ চলমান থাকবে বলে তিনি জানান।