জেলা পরিষদের সদস্য ও সম্বাব মেয়র প্রার্থী সাইফুল ইসলাম রিপনের কৃতজ্ঞতা প্রকাশ ও ফুলেল শুভেচ্ছা

জাকির হোসেন সৈকত,ফরিদগঞ্জ প্রতিনিদি:-শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপিকে টানা চতুর্থবারের মতো কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন জেলা পরিষদের সদস্য ও সম্বাব মেয়র প্রার্থী সাইফুল ইসলাম রিপন। এসময় তিনি শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপিকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।

এক কৃতজ্ঞতায় তিনি বলেন, আল্লাহ তায়ালার অশেষ রহমতে টানা চতুর্থবারের মতো কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হলেন চাঁদপুরের উন্নয়ন কন্যা সফল শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। সেই সাথে চাঁদপুর ও ফরিদগঞ্জ আওয়ামী পরিবারের সকলকে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন।

উল্লেখ্য, গত ২১ ডিসেম্বর আওয়ামী লীগের ২১তম জাতীয় কাউন্সিল অধিবেশনে চারজন যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছেন। নির্বাচিতরা হলেন, মাহবুবুল আলম হানিফ, ডাঃ দীপু মনি, হাছান মাহমুদ ও বাহাউদ্দিন নাছিম।

আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনে দ্বিতীয় দিন শনিবার সকাল সাড়ে ১০টা রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে কাউন্সিল অধিবেশন শুরু হয়। দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে সারাদেশ থেকে দলের সাড়ে সাত হাজার কাউন্সিলরের উপস্থিতিতে শুরু হয় এ অধিবেশন।

এর আগে আওয়ামী লীগের নবম বারের মতো সভাপতি হিসেবে শেখ হাসিনা ও দ্বিতীয় বারের মতো সাধারণ সম্পাদক হিসাবে ওবায়দুল কাদের পুননির্বাচিত হন।