টগংরের বিতর্কিত পিয়ার কাপ ফুটবল টুর্নামেন্ট বর্জন করেছে রাজনগর স্পোর্টিং ক্লাব :

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নের ফুটন্ত এফসি টংগর পিয়ার কাপ ফুটবল টুনামেন্ট  আয়োজিত খান এফসির বিভিন্ন অশালীন কর্ম কান্ডের জন্য টুনামেন্ট বর্জন করেছে দিরাই উপজেলার জগদল  ইউনিয়নের রাজনগর গ্রামের রাজনগর স্পোর্টিং ক্লাব। এ আয়োজিত খেলায় বহু কারসাজি ও অনিয়মের জন্য রাজনগর স্পোর্টিং ক্লাব খেলাটি বর্জন করে, রাজনগর স্পোর্টিং ক্লাব সুনামগঞ্জের পল্লী অঞ্চলে অনেক সুনামের সাথে খেলা ধুলা করলে টংগর পিয়ার কাপ ফুটবল টুর্নামেন্টে খেলা পরিচলা রেফারির পক্ষ পাতিত্বের জন্য প্রতিহিংসার শিকার হন রাজনগর স্পোর্টিং ক্লাবের খোলোয়ার গন। রাজনগর দলের সিহাব উদ্দিন জানান,আমরা অত্যন্ত সুনামের সহিত  প্রথম রাউন্ডে জগদলের সাথে বিজয় লাভ করি।

পরবর্তী ম্যাচ খান এফসির সাথে অল্প সময়ে দুইটি গোল করি,। গোল করার পর খান এফসির খোলায়গণ উত্তেজিত হয়ে পড়েন আমাদের উপর এর পর থেকেই শুরু হয় মারামারি ও বিভিন্ন কারসাজি আর রেফারির স্বজনপ্রীতি তো বলে লাভ নাই ওটার সাক্ষী হাজার দর্শনার্থীর ও ফেইসবুক লাইভের ভিডিও ফুটেজ। রেফারি অহেতুক একটা ফাউল ধরেন কিন্তু দশ মিনিট যেতে না যেতেই লাইন ম্যানকে ডিঙ্গিয়ে তিনি আরেকটি অহেতুক হ্যান্ড বল ধরেন, লাইন ম্যান রেফারিকে বার বার অবগত করে নন হ্যান্ডবল বল্লেও রেফারি তা তোয়াক্কা করেন নাই। পরে আমরা এইসব বিষয় নিয়ে প্রতিবাদ করলে ওরা আমাদেরকে কোন সদ্ব উত্তর দেননি । আমরা মাঠ থেকে উক্ত খেলাটি বর্জন করে বাহির হলে তারা আমাদেরকে ফাকা মাঠে দুটি গোল করেন, ।

আমরা পরে গোপনীয় ভাবে জানতে পারলাম, আমাদের খেলাটি ছিল দিরাই’র চন্ডিপুরের সাথে আমাদের সাথে এসব অশ্লীল কার্জ খেলাফ করতে উদ্দ্যেশ প্রণোদিত ভাবে খান এফসির সাথে খেলাটি দেওয়া হয়। তাদের এই কারসাজির জন্য নেট দুনিয়ার মানুষেরা লাইভ ভিডিওতে বার বার প্রতিবাদ করলেও খেলার কিছুক্ষণ পরেই ওরা লাইভ ভিডিওটি কেটে দেন৷ এই ঘৃন্য কাজের বিষয়ে হাজার হাজার মানুষ অবগত আছেন। আমরা এইসব ঘৃণ্যতার তীব্র নিন্দা জানাই ও প্রশাসন সহ এলাকার সকলের বিষয়টির প্রতি দৃষ্টি আকর্ষণ দেওয়া জন্য আমরা অনুরোধ জানাচ্ছি,। এব্যাপারে কুলঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুর রহমানকে একাধিক বার মুঠোফোনে কল দিলেও তিনি ফোন রিসিভ করেনি।