টহল বাহিনীর সদস্যদের শীতবস্ত্র দিলো চাঁদপুর জেলা কমিউনিটি পুলিশিং

স্টাফ রিপোর্টার: চাঁদপুর জেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সহযোগিতায় টহল বাহিনীর সদস্যদের মাঝে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।   বৃহস্পতিবার সংগঠনের জেলা কার্যালয়ে  (সাবেক ছায়াবানী মোড়)  এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বাংলাদেশ স্কাউট ও গাইড ফেলোশিপ কেন্দ্রীয় কমিটির অনুদানে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কমিউনিটি পুলিশিং কমিটির প্রধান সমন্বয়কারী ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান তিনি তার বক্তব্যে বলেন চাঁদপুরে কমিউনিটি পুলিশিং কমিটির কার্যক্রম অন্য জেলার চেয়ে শক্তিশালী এ জেলার মানুষ আইনের প্রতি শ্রদ্ধাশীল তারা সর্ব ভালো কাজের অনুপ্রেরণা নিয়ে কাজ করেন তিনি আরো বলেন কমিউনিটি পুলিশিং দায়িত্ব বেগবান হওয়ায় হাতের চুড়ি কমে গেছে দিনের চুরি বেড়ে গেছে সে ব্যাপারেও তারা আন্তরিক দায়িত্ব পালন করছেন যার কারণে অপরাধের প্রবণতা এ জেলায় কম হচ্ছে। 

জেলা কমিউনিটি পুলিশিং কমিটির  সভাপতি ডাঃ এস এম সহিদ উল্লাহ এর সভাপতিত্বে  বক্তব্য রাখেন জেলা কমিটির সহ-সভাপতি কাজী শাহাদাত,  সাধারণ সম্পাদক সূফী খায়রুল আলম খোকন। জেলা কমিটির প্রচার সম্পাদক রহিম বাদশার সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, সদর উপজেলা কমিটির সভাপতি সালেহ উদ্দিন আহমেদ জিন্নাহ ও সাধারণ সম্পাদক ওমর ফারুক, পৌর কমিটির সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেন প্রমুখ। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ পীযুষ কান্তি বড়ুয়া,  সদর মডেল থানার পুলিশ অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন,  পরির্দশক (ওসি তদন্ত) মোহাম্মাদ হারুনুর রশিদ, কমিউনিটি পুলিশিং ইন্সপেক্টর (সিপিআই) মোঃ আবদুর রব, পৌর কমিটির সহ-সভাপতি অধ্যাপক শোহেব আহমেদ অঞ্চল ১ এর সভাপতি মোঃ সিরাজুল ইসলাম সিরু মিজি, অঞ্চল-৫ এর সাধারণ সম্পাদক মোঃ মাহবুবুর রহমান, অঞ্চল-৮ সভাপতি নকিবুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ বেপারী,  অঞ্চল ১২ এর সাধারণ সম্পাদক মোঃ নুরুন্নবি জমাদার ও সহ সভাপতি মোশারফ হোসেন লিটন অঞ্চল ঞ্চল-৭এর সাধারণ সম্পাদক সেলিম রেজা, অঞ্চল-৬ এর  সাধারণ সম্পাদক মাওঃ মোঃ আবদুর রহমান গাজী সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও কমিউনিটি পুলিশিং জেলা কমিটির উপদেষ্টা, জেলা ও উপজেলা এবং অঞ্চল কমিটির কর্মকর্তাগণ।