ঢাকায় মেট্রোপলিটন পুলিশের চলমান অভিযানে চোরাই স্বর্ণালঙ্কার উদ্ধার’ গ্রেফতার- ১

https://www.bdcurrentnews24.com/wp-content/uploads/2022/07/ad-1.jpg

রুহুল আমীন খন্দকার, বিশেষ প্রতিনিধি : দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এর’ই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশের ন্যায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক রাজধানীতেও যথারীতি অভিযান চলমান রয়েছে।


এরই ধারাবাহিকতায় রাজধানীর দারুসসালাম থানা এলাকা হতে চোরাই স্বর্ণালঙ্কারসহ একজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর দারুসসালাম থানা পুলিশ। অভিযানে গ্রেফতারকৃত আসামী হলো- মোঃ মাহফুজুর রহমান। ওইসময় তার হেফাজত হতে ডায়মন্ডের পাথরসহ ৪১-টি রোজ গোল্ডের আংটি, একটি লকেট, একজোড়া হোয়াইট গোল্ডের কানের দুল, একটি  SPARKLE DIAM PVT. LTD এর APPROVAL MEMO কপি ও একটি PVC জুয়েলারি রিপোর্ট উদ্ধার মূলে জব্দ করা হয়।


ডিএমপির দারুসসালাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জামাল হোসেন গণমাধ্যমকে জানান, গতকাল শুক্রবার (১২ নভেম্বর) ২০২১ ইং সকাল ৭টা ৩০ ঘটিকায় দারুসসালাম থানার গাবতলীর আইএফআইসি ব্যাংকের সামনে থেকে স্বর্ণালঙ্কারসহ মাহফুজুরকে গ্রেফতার করা হয়।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী জানায়, তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে মূলবান স্বর্ণের উপর ডায়মন্ডের পাথর দিয়ে তৈরি বিদেশী আংটি বাংলাদেশে এনে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে দারুসসালাম থানায় দেশের প্রচলিত আইনে মামলা রুজু করা হয়েছে।

https://www.bdcurrentnews24.com/wp-content/uploads/2022/07/ad-1.jpg