ঢাকা বিশ্ববিদ্যালয়ে ডাকাতিয়ার নবীন বরন ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

মোহাম্মদ হাবীব উল্যাহ্: ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত চাঁদপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন ডাকাতিয়ার (ঢাবিতে এক খন্ড চাঁদপুর) নবীনবরন ও সাংস্কৃতিক সন্ধ্যা ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। বুধবার ঢাবির মীর শওকত ওসমান মিলনায়তনে এ নবীনবরন ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুর-১ আসনের সাংসদ ড. মহিউদ্দিন খাঁন আলমগীর, চাঁদপুর-৫ আসনের সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম, চাঁদপুর-০২ আসনের সাংসদ এ্যাড. নুরুল আমিন রুহুল, বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের বিদ্যুৎ বিভাগের মহাপরিচালক (ডিজি) প্রকৌশলী মোহাম্মদ হোসাইন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যাক্ষ মফিজুল ইসলাম, কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সহ সভাপতি হাসান মেহেদী।

ডাকাতিয়ার সভাপতি আনফাল সরকার পমনের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক হাসান জাহাঙ্গীর সুজনের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথিদের বক্তব্য শেষে চাঁদপুর জেলা থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে চান্স পাওয়া শতাধীক শিক্ষার্থীকে ফুল দিয়ে বরণ করা হয়। এরপর  তাদেরর হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দ।

এ সময় মহানগর, জাতীয় এবং কেন্দ্রীয় সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা, নেতৃবৃন্দসহ ডাকাতিয়ার সদস্যরা উপস্থিত ছিলেন।