ঢাকা মিরপুরে তালীমুল উলূম মাদ্রাসার এতিম ছাত্রদের মাঝে নতুন পোষাক ও খাবার বিতরণ!

https://www.bdcurrentnews24.com/wp-content/uploads/2022/07/ad-1.jpg

রুহুল আমীন খন্দকার, বিশেষ প্রতিনিধি: মানুষ মানুষের জন্য’ জীবন জীবনের জন্য এই প্রতিপাদ্যকে সামনে রেখে প্রতিষ্ঠা কালীন সময় থেকে দেশ ও জাতির কল্যানার্থে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে, মানবাধিকার সংস্থা ও এনজিও সৃষ্টি হিউম্যান রাইটস্ সােসাইটি। এর’ই ধারাবাহিকতাকে অক্ষুন্ন রেখে সংস্থাটির অধীনে পরিচালিত “তালীমুল উলূম এতিমখানা ও মাদ্রাসার” এতিম ছাত্রদের মাঝে পোষাক ও খাবার বিতরণ করা হয়েছে।

 
গতকাল শুক্রবার (১৮ জুন) বিকেলের দিকে ধামরাই প্রবাসী কল্যাণ সংস্থার ব্যবস্থাপনা পরিচালক ও জয় বাংলা মুক্তিযােদ্ধা প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক সম্পাদক (যুক্তরাষ্ট্র) শারমিনা লিপা এর আয়োজনে মিরপুর সেনপাড়ায় অবস্থিত তালীমুল উলূম এতিমখানা ও মাদ্রাসার ৩০ জন হাফেজ পড়ুয়া ছাত্রদের মাঝে এ পোষাক ও খবার বিতরণ করেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক দেলােয়ার হােসেন খান মিলন।


এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির পরিচালক  সেলিনা বেগম, সহকারী পরিচালক ইলিয়াস রহমান তপন, কো-অর্ডিনেটর সুমন মোহাম্মদ, সারোয়ার হোসেন জনি, সদস্য লিয়াকত জাহান, মিলন মল্লিক, মিসেস মল্লিক, গিলবার্ড তালুকদার, শাহিন, সংস্থার কেরানীগঞ্জ শাখার সিনিয়র সহ- সভাপতি ইঞ্জিনিয়ার আজিজুর রহমান, সাধারণ সম্পাদক আবু নাঈম হোসেন, সদস্য আরিফুর হাসান সাগর, রিয়াজুল হাসান বাপ্পা প্রমুখ।

https://www.bdcurrentnews24.com/wp-content/uploads/2022/07/ad-1.jpg