তাড়াইলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আহত ১

রুহুল আমিন, তাড়াইল প্রতিনিধি ;– কিশোরগঞ্জের তাড়াইলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আহত হয়েছে একজন। আহত আশীষ  চন্দ্র ঘোষ তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় তাড়াইল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায়, উপজেলার তাড়াইল-সাচাইল সদর ইউনিয়নের দশদ্রোন গ্রামের রাখাল চন্দ্র ঘোষের ছেলে আশীষ চন্দ্র ঘোষকে (২৬) পার্শ্ববর্তী গ্রামের গোপাল চন্দ্র ঘোষের ছেলে অণিক চন্দ্র ঘোষ (২৩) নেইল কাটা’র দিয়ে বাম চোখের উপরে আঘাত করে গুরুতর আহত করেছে। বৃহস্পতিবার ২০ ফেব্রুয়ারি (২০২০) দুপুর ১ টা ৩০ মিনিটে বাড়ির সামনে সামান্য বিষয় নিয়ে দু জনের মাঝে কথা-কাটাকাটির এক পর্যায়ে অণিক চন্দ্র ঘোষের হাতে থাকা নেইল কাটার দিয়ে রাখাল চন্দ্র ঘোষকে বাম চোখের উপরে কপালে আঘাত করে। আহত রাখাল চন্দ্র ঘোষের কপাল থেকে রক্ত ঝড়া শুরু হলে উপস্থিত লোকজন তাকে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। 

তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান, আহত স্হান থেকে অঝোরে রক্ত ঝড়ার কারণে তিনটি সেলাই দেয়া হয়েছে। বর্তমানে সে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
আহত আশীষ চন্দ্র ঘোষের পিতা রাখাল চন্দ্র ঘোষ বলেন, তুচ্ছ ঘটনা নিয়ে কথা-কাটাকাটির এক পর্যায়ে আমার ছেলেকে অণিক চন্দ্র ঘোষ নেইল কাটার দিয়ে বাম চোখের উপরে কপালে আঘাত করে গুরুতর আহত করেছে। এ জন্য আমি তাড়াইল থানায় অভিযোগ দায়ের করেছি। আমি এ ঘটনার সুষ্ট বিচার দাবি করছি।

তাড়াইল থানার অফিসার ইনচার্জ মুজিবুর রহমান বলেন, এমন একটি ঘটনার অভিযোগ আমি পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্হা গ্রহণ করা হবে।