তাড়াইলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

  কিশোরগঞ্জ প্রতিনিধিঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে 
কিশোরগঞ্জের তাড়াইল উপজেলায় এক বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

“মাদককে রুখবো,বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়বো” এ প্রতিপাদ্যকে সামনে রেখে (২জানুয়ারি) বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় তাড়াইল উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে উপজেলা  সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে উপজেলা চত্বরে গিয়ে শেষ হয়। পরে সকাল ১১টায় উপজেলা সভা কক্ষে মাদক দ্রব্যের কুফল ও নিয়ন্ত্রণ নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে র‌্যালী ও আলোচনা সভায় উপজেলা
নির্বাহী কর্মকর্তা তারেক মাহমুদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ  চেয়ারম্যান জহিরুল ইসলাম ভুইঁয়া শাহিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তাড়াইল থানা কর্মকর্তা (ওসি) মুজিবুর রহমান ও উপজেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রি বৃন্দ।

এসময় বক্তারা বলেন, তাড়াইল উপজেলায় ছেলেদের পাশাপাশি মাদক সেবনে অনেক মেয়েদের তথ্য পাওয়া যাচ্ছে। ছেলেমেয়েদের সচেতনে পরিবার ও প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠান এবং সকল জনপ্রতিনিধিদের এগিয়ে আসতে হবে। বক্তারা আরোও বলেন, প্রশাসন চাইলে মাদক নির্মূল করা সম্ভব কিন্তু কিছু অসৎ লোকের কারনে তা সম্ভব হচ্ছেনা।

একজন মাদক সেবি নিজে ধ্বংস হচ্ছে সেই সাথে পরিবার ও প্রতিবেশিদেরকেও অনেক যন্ত্রণা ভোগ করতে হচ্ছে। আমরা সচেতন হই এবং সমাজের সর্বস্তরের মানুষকে মাদকের কুফল সম্পর্কে সচেতন করি।