তাড়াইল অনলাইন প্রেসক্লাব কমিটি গঠনসভাপতি রতন: সম্পাদক রুহুল আমিন

রুহুল আমিন, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ   টাটকা জিনিসের স্বাদ আর চাহিদাই আলাদা। কদরও বেশি। টাটকা বা তাজা খবরের চাহিদা ও কদর তাই বেশি, পেলেই পাঠক লুফে নেন। সাংবাদিকতায় এখন প্রকৌশল বা তথ্যপ্রযুক্তিগত সুযোগ-সুবিধা অনেক বেশি।

আধুনিক এই যুগে পৃথিবীর যে প্রান্তেই ঘটনা ঘটুক না কেন, তা মুহূর্তের মধ্যে আমাদের নাগালে চলে আসছে। সেই খবর তখনই পাঠকের জন্য পরিবেশন করা হচ্ছে। এই গোটা প্রক্রিয়ায় সবচেয়ে বড় ভূমিকা রাখছে অনলাইন পত্রিকা, আরও নির্দিষ্ট করে বললে অনলাইন সাংবাদিকতা। 


গঠিত হয়েছে কিশোরগঞ্জ অনলাইন প্রেসক্লাব। জেলার ১৩ টি উপজেলাতে দেয়া হয়েছে শাখা অনলাইন প্রেসক্লাব। জেলা অনলাইন প্রেসক্লাব এর সভাপতি মনোয়ার হোসেন রণি ও সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম পলাশ স্বাক্ষরিত ছাদেকুর রহমান রতন’কে সভাপতি ও রুহুল আমিন’কে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট গঠন কমিটি করে ২২ মে (২০২০) শুক্রবার তাড়াইল অনলাইন প্রেসক্লাব এর অনুমোদন দেয়া হয়েছে। 


জানা যায়, বিডি তালাশ ২৪ ডটকম তাড়াইল উপজেলা প্রতিনিধি ছাদেকুর রহমান রতন (সভাপতি) এবং দৈনিক আলোকিত সকাল তাড়াইল উপজেলা প্রতিনিধি রুহুল আমিন (সাধারণ সম্পাদক)। অন্য ৭ সদস্য হল, দৈনিক ইত্তেফাক তাড়াইল উপজেলা প্রতিনিধি আলী কায়সার খান কামাল (সহ-সভাপতি), দৈনিক যায়যায়দিন তাড়াইল উপজেলা প্রতিনিধি আবু তাহের মরাজ (সহ-সাধারণ সম্পাদক), দৈনিক কালের খবর তাড়াইল উপজেলা প্রতিনিধি ওয়াসিম আকন্দ সোহাগ (সাংগঠনিক সম্পাদক), বাংলাদেশ নিউজ টাইম তাড়াইল উপজেলা প্রতিনিধি আনোয়ার হোসেন জুয়েল (অর্থ সম্পাদক), কালের নতুন সংবাদ ডটকম তাড়াইল উপজেলা প্রতিনিধি হোসনে আরা পুতুল (দপ্তর সম্পাদক), রিভার বাংলা ডটকম তাড়াইল উপজেলা প্রতিনিধি আফজাল হোসেন আজম (সম্মানিত সদস্য) ও তোলপাড় ২৪ ডটকম তাড়াইল উপজেলা প্রতিনিধি কৃষ্ণ দাস রায় (সম্মানিত সদস্য)।