তাড়াইল থানার ওসি মুজিবুর রহমান জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত

0

রুহুল আমিন, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ কিশোরগঞ্জের তাড়াইল থানা অফিসার ইনচার্জ মুজিবুর রহমান ঢাকা রেঞ্জের  শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হওয়ার পর চলতি বছরের জানুুয়ারির পারপরম্যান্স বিবেচনায় মাসিক কল্যাণ সভায় বুধবার ২৬ ফেব্রুয়ারি জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন। এ সময় তাঁর হাতে ক্রেস্ট ও উপহার তুলে দেন জেলার পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)।   

জানা যায়, গত রোববার ২৩ ফেব্রুয়ারি ঢাকা রেঞ্জের ডিআইজি অফিসে এক অনাড়ম্বর পরিবেশে উক্ত অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে।        

বিপিএম (বার) পিপিএম (বার) ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের কাছ থেকে শ্রেষ্ঠত্বের সনদপত্র ও পুরস্কার গ্রহণ করেছেন তাড়াইল থানার অফিসার ইনচার্জ মুজিবুর রহমান। বুধবার ২৬ ফেব্রুয়ারি মাসিক কল্যাণ সভায় জানুয়ারি মাসের পারপরম্যান্স বিবেচনায় ওসি মুজিবুর রহমানকে ক্রেস্ট ও উপহার প্রদান করা হয়েছে। ওসি মুজিবুর রহমান ঢাকা রেঞ্জ ও কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হওয়ার কারণ সমুহ হলো, সঠিকভাবে প্রশাসনিক দায়িত্ব পালন। ভি আইপি-ভিভিআইপি ডিউটি সঠিক ভাবে পালন। তাড়াইল থানার সকল এসআই-এএসআই’দের সরকারি দায়িত্ব পালনে উদ্বুদ্ধ করণ। ঘন ঘন আইন শৃঙ্খলা মিটিং করে জনগণকে আইনের প্রতি শ্রদ্ধাশীল করা এবং পুলিশের প্রতি মানুষের নেতিবাচক ধারণা দূর করা। মাদক, জুয়া নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ অবদান রাখা। জঙ্গি ও সন্ত্রাসী কার্যক্রম নিয়ন্ত্রণ করা। তাড়াইল থানাকে জনবান্ধব সেবার প্রতিষ্ঠান হিসাবে সকলের নিকট প্রকাশ করা এবং কাংখিত সেবা দ্রুততম সময়ে প্রদান করা। সাজাপ্রাপ্ত আসামী ও অন্যান্য আসামী গ্রেফতারে গুরুত্বপূর্ণ অবদান রাখাসহ ইতিবাচক বিভিন্ন কারণে তাঁকে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে ঘোষণা করা হয়েছে।

ওসি মুজিবুর রহমান বলেন, ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হওয়ার
পাশাপাশি জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হওয়াতে আমি খুশি। এতে আমার দায়িত্বের পরিধি আরো বেড়ে গেল। তাড়াইল থানাকে সমস্ত অপরাধমূলক কর্মকান্ড থেকে মুক্ত করতে চাই। আসছে ১৭ মার্চ মুজিব বর্ষে অপরাধমুক্ত তাড়াইল থানা ঘোষণা করা হবে। তাতে আমি তাড়াইল উপজেলার সর্বস্তরের জনগণের সহযোগিতা কামনা করছি।