তাড়াইল দামিহা উদয়ন কলেজে ওসি মুজিবুর রহমানের সচেতনতামূলক ক্লাস

তাড়াইল দামিহা উদয়ন কলেজে ওসি মুজিবুর রহমানের সচেতনতামূলক ক্লাস

এম.এম রুহুল আমিন, তাড়াইল (কিশোরগন্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা দামিহা ইউনিয়নের দামিহা উদয়ন কলেজে সকাল ১১ টায় সচেতনতামূলক এক ব্যাতিক্রমী ক্লাশ নিয়েছেন তাড়াইল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মুজিবুর রহমান।জানা যায়, সোমবার (২৯ জুলাই) উপজেলার দামিহা উদয়ন কলেজে গুজব, মাদকাসক্ত,ইভটিজিং ও ধর্ষণসহ বিভিন্ন অপরাধমূলক কাজের উপর গুরুত্বারুপ করে তাড়াইল থানার ওসি মুজিবুর রহমান দীর্ঘ বক্তব্য রাখেন।

তিনি বলেন, পদ্মাসেতুতে মাথা লাগবে এরকম গুজবে কান দিবেন না। এটি মিথ্যা প্রচারণা। একটি স্বার্থন্বেষী মহলের চক্রান্তেরই অংশ এই ছেলেধরা গুজব। যদি কাউকে ছেলেধরা বলে সন্দেহ হয় তাহলে গনপিটুনি না দিয়ে পুলিশে সোপর্দ করবেন। ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, তোমারা রাস্তাঘাটে, হাটে বাজারে যে কোনো রকমের ইভটিজিং বা অন্যায়ভাবে হয়রানির শিকার হও তাহলে লিফলেটে দেওয়া আমাদের নাম্বারে ইনফর্ম করবে। আমরা তদন্ত সাপেক্ষে তার দ্রুত ব্যাবস্হা গ্রহন করব। তিনি আরো বলেন, আটারো বছরের নিচে ছাত্র-ছাত্রীদের এন্ড্রয়েড সেট ব্যাবহার করা নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। তোমরা কেহ এন্ড্রয়ড সেট ব্যাবহার করবে না। মাদক সম্পর্কে তিনি বলেন, এটা সেবনে একটি উজ্জল ভবিষ্যত অন্ধকারে পরিণত হয়।

কারো ব্লাডে কোনো রকমের মাদকের অস্তিত্ব পেলে তার কোনো সরকারি চাকুরী হবেনা। তিনি আরো বলেন, ভালো ছাত্র-ছাত্রী হওয়ার জন্য তেমন কোনো অর্থের প্রয়োজন হয় না। সেজন্য পরিশ্রম ও সদিচ্ছার প্রয়োজন।উক্ত বিশেষ ক্লাশে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, দামিহা উদয়ন কলেজের অধ্যক্ষ আমিনুল ইসলাম, প্রভাষক জয়নাল আবেদিন, জাকারিয়া, এরশাদ মিয়া, মুজাহিদুল ইসলাম প্রমূখ।