তাড়াশে সেই আওয়ামিলীগ নেতা বহিস্কার

তাড়াশ, সিরাজগঞ্জ, প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে ইউপি সদস্যকে পিটিযে দুই পা ভেঙে দেয়া সেই আওয়ামী লীগ নেতা আব্দুল গনি মাস্টারকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। গত শুক্রবার রাতে উপজেলা আওয়ামী লীগের কার্যনিবার্হী কমিটির এক জরুরি সভায় তাকে সগুনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির পদ থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়।

এ ঘটনায় আব্দুল গনি মাস্টারকে প্রধান আসামি করে ১৬ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।মামলার বাদী ইউপি সদস্য মনিরুজ্জামান মনির বড় ভাই আবু সাইদ।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে আওয়ামী লীগ নেতা গনি মাস্টারের করা একটি মামলায় হাজিরা দেয়ার জন্য ইউপি সদস্য মনিরুজ্জামান মনি সিরাজগঞ্জ আদালতে যাওয়ার উদ্দেশ্যে নাদ্যেসৈয়দপুর বাজারে পৌঁছালে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল গনি মাস্টারের নেতৃত্বে ১০-১২ জন তাকে তুলে নিয়ে যায়।তারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল গণি মাস্টারের সবুজপাড়া গ্রামের বাড়িতে একটি ঘরে আটকিয়ে লোহার রড, হাতুড়ি ও লাঠিসোটা দিয়ে পিটিয়ে ইউপি সদস্য মনির দুই পা ভেঙে দেয় এবং পিটিয়ে মারাত্মক জখম করে। বর্তমানে ইউপি সদস্য মনি ঢাকায় পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।