তানোরে ফেন্সিডিল সহ গ্রেফতার ১

রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধান : রাজশাহী তানোরে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের হাতে ৮০ বোতল ফেন্সিডিলসহ একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার ২৮শে আগষ্ট ২০১৯ইং দুপুর ১২টার দিকে রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ইন্সপেক্টর মোজাফ্ফর হোসেন তাকে গ্রেফতার করেন। উপজেলার মুন্ডুমালা সড়কের যোগিশো বটতলা নামক স্থানে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মনিরুল ইসলাম।

থানা পুলিশ জানায়, চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার উজিরপুর গ্রামের মহবুল আলীর ছেলে মনিরুল ইসলাম(৩৮) নিজ এলাকা থেকে বাইসাইকেল যোগে ৮০ বোতল ফেন্সিডিল নিয়ে জেলার বাগমারা উপজেলার ভবানিপুর নামক স্থানে যাচ্ছিলেন। এসময় রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ইন্সপেক্টর মোজাফ্ফর হোসেন গোপন সংবাদের ভিত্তিতে তানোর-মুন্ডুমালা সড়কের যোগিশো বটতলা মোড় নামক স্থানে তাকে ৮০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করে।

এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বলেন, এঘটনায় রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ইন্সপেক্টর মোজাফ্ফর হোসেন বাদি হয়ে গ্রেফতারকৃত মনিরুলকে আসামী করে তানোর থানায় একটি মামলা দায়ের করেছেন। তিনি বলেন, গ্রেফতারকৃত মনিরুলকে থানা হাজতে আটক রাখা হয়েছে।বৃহস্পতিবার তাকে জেল হাজতে প্রেরণ করা হবে।