“তারুণ্যের মানবতা সেচ্ছাসেবী সংগঠন” চাঁদপুর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

মো: সাইফুল ইসলাম: চাঁদপুর জেলার ১৫ নং ওয়ার্ডের সেচ্ছাসেবী সংগঠন “তারুণ্যের মানবতা সেচ্ছাসেবী সংগঠনের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।

৯ ইং জানুয়ারী (শনিবার) চাঁদপুর বি টি রোড, ষোলঘর আর্দশ উচ্চ বিদ্যালয়ে মাঠে সংগঠনের সভাপতি মো: সুমন মিজি সভাপতিত্বে ও ১৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক মো : সাফায়েত খাঁন শুভর সঞ্চালনায় এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি , চাঁদপুর সদর উপজেলা যুবলীগ আহবায়ক, অ্যাডভোকেট হুমায়ুন কবির সুমন, অনউপস্থিতিতে বিশেষ অতিথি, হিসাবে উপস্থিত ছিলেন চাঁদপুর ১৫ নং ওয়ার্ডের নব‌নির্বা‌চিত কাউন্সিলর এবং চাঁদপুর পৌরযুবলীগের অন্যতম সদস্য, অ্যাডভোকেট কবির হোসেন চৌধুরী।

সভায় তিনি বলেন, আমি চাই এই সংগঠনের সদস্যরা এই ১৫ নং ওয়ার্ডে নৈতিবাচক ভূমিকা পালন করবে। কোন সাহায্য সহযোগিতার প্রয়োজন হলে, আ‌মি এই সংগঠন‌কে সর্বদা সব ধরনের সহযোগীতা করবো।

তিনি আরো বলেন, মাদক মুক্ত সমাজ গড়তে হবে, মাদকের বিরোধে সচ্ছার হতে হবে তোমারদেরকে। সমাজে ভালো কাজ করতে হবে, সমাজের উন্নয়নর মূলক কা‌জে আ‌মি তোমাদের পাশে ছিলাম, আছি, থাকবো, ইনশাআল্লাহ।

এই ছাড়াও আরো উপস্থিল ছিলেন, চাঁদপুর সরকারী কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক অপু কুমার বিশ্বাস, সাবেক সাধারন সম্পাদক ও জেলা ছাত্রলীগের সদস্য মো: রাকিবুল ইসলাম স্বাধীন , ১৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক মো : সাফায়েত খাঁন শুভ, সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মো: আরিফুল ইসলাম রনি।

উক্ত অনুষ্ঠা‌নে আরো উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারন সম্পাদক সিয়াম আহমেদ, সহ-সাধারন সম্পাদক রাহিম, সাংগঠনিক সম্পাদক মাহিম, প্রচার সম্পাদক ওমর ফারুক।

সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাইফুল ইসলাম, রিয়াদ, নাজমুল, ফরিদ, রাকিব, আবিব, সাফি, আরাফাত, মো: নাঈম , রাহাদ, মাহিম, রিফন, মাহবুব, আহাদ, ফয়সাল, নিবির, মহিলা সদস্য তানিসা রুশা, নাজ‌মিন প্রমুখ।

অনুষ্ঠানটি আলোচনা সভা, মিলাদ, কেক কাটার মধ্যে দিয়ে সমাপ্তি ঘোষনা করা হয়।