তাড়াইলে ব্রীজের নিচ থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার

রুহুল আমিন: তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের তাড়াইলে নিখোঁজের দুইদিন পর শফিকুল ইসলাম  নামে এক অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার করেছে তাড়াইল থানা পুলিশ। শফিকুল ইসলাম পার্শ্ববর্তী করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর ইউনিয়নের দেওপুর কাজলাহাটি গ্রামের বাদল মিয়ার ছেলে।জানা যায়, ১জুন সোমবার  দুপুরে উপজেলার দিগদাইড় ইউনিয়নের দিগদাইড় গ্রামের একটি ব্রীজের নিচ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। শফিকুল ইসলাম ব্যাটারিচালিত অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ৩০ মে শনিবার দিনগত রাত ১০টার দিকে শফিকুল ইসলাম নিজের অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। পরিবারের লোকজনের পক্ষ থেকে তাকে খুঁজতে ৩১ মে রোববার এলাকায় মাইকিং করা হয়। ১ জুন সোমবার সকালে শফিকুল ইসলামের  মরদেহ তাড়াইল উপজেলার দিগদাইড় ইউনিয়নের দিগদাইড় গ্রামের    একটি ব্রিজের নিচে পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পরে দুপুরে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে।

তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজিবুর রহমান বলেন, নিহত শফিকুল ইসলামের বাবা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। তিনি আরো বলেন, শফিকুল ইসলামের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।