তাড়াইল বিশিষ্ট ব্যবসায়ী শাহজাহান ভুঁইয়া করোনাভাইরাস উপসর্গ নিয়ে মৃত্যু   

রুহুল আমিন: তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ
কিশোরগঞ্জ তাড়াইল উপজেলা সদরের বিশিষ্ট ব্যবসায়ী শাহজাহান ভুঁইয়া (৭০) করোনা ভাইরাস এর উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন (ইন্না-লিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন)।  

জানা যায়, করোনাভাইরাস (কোভিট-১৯) এর উপসর্গ নিয়ে ৩১ মে রোববার সকাল ৬ টা ৩০ মিনিটে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল  ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানান, শাহজাহান ভূঁইয়া ডায়াবেটিস, হৃদরোগ ও রক্তচাপের সমস্যায় ভুগছিলেন। গত ২৬ মে তার নমুনা সংগ্রহ করা হয়। তবে নমুনা পরীক্ষার রিপোর্ট এখনো আসেনি।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, ঈদের আগে শ্বাসকষ্ট নিয়ে তিনি শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছিলেন। পরে শারীরিকভাবে সুস্থতা অনুভব করায় তিনি বাড়ি চলে যান।

ঈদের পর আবার গত ২৮ মে তাকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এর পর থেকে তিনি সেখানেই প্রি-আইসোলেশনে ছিলেন। শাহজাহান ভূঁইয়া তাড়াইল বাজারের মৃত আবদুল করিম ভূঁইয়া’র ছেলে। তিনি একজন সজ্জন ও আন্তরিক মানুষ ছিলেন।

আরো জানা যায়, শাহজাহান ভুঁইয়া মৃত্যুর সময় স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজহার আলী আনোয়ার শাহ করোনাভাইরাস স্বেচ্ছাসেবক টীমের নেতৃত্বে লাশবাহী এ্যাম্বুলেন্সে রেখেই তাড়াইল সদর বাজার কবর স্হানের সামনেই অল্প সংখ্যাক মানুষ জানাযা নামায শেষে তাকে কবরস্থানে  দাফন করা হয়েছে।