তাড়াশ উপজেলা মডেল প্রেসক্লাবের কমিটি গঠন

নবীন ও প্রবীণ সাংবাদিকদের নিয়ে তাড়াশ উপজেলা মডেল প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। (১৫ জুন) সোমবার বিকেলে আহ্বায়ক রফিকুল ইসলামের সভাপতিত্বে সাপ্তাহিক চলনবিল বার্তা পত্রিকার বার্তা ও বানিজ্যিক কার্যালয় হলরুমে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। ঐ সভায় মৌখিক ভোটে দৈনিক ইত্তেফাকের তাড়াশ সংবাদদাতা গোলাম মোস্তফাকে সভাপতি ও দৈনিক নয়া দিগন্তের তাড়াশ প্রতিনিধি লুৎফর রহমানকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

এদিকে সহ সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক মানবজমিন পত্রিকার চলনবিল প্রতিনিধি এম এ মাজিদ, সহ সাধারণ সম্পাদক দৈনিক খবরপত্রের তাড়াশ প্রতিনিধি কে এম শামীম পারভেজ, সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক আমাদের নতুন সময়ের প্রতিনিধি হাদিউল হৃদয়, কোষাধ্যাক্ষ দৈনিক ডেল্টা টাইমসের প্রতিনিধি রোকসানা খাতুন, প্রচার ও প্রকাশনা দৈনিক সোনালী সংবাদের সাব্বির আহমেদ, দপ্ত সম্পাদক দৈনিক গণকণ্ঠের রুমান হোসেন উজ্জল, কার্যকরী সদস্য দৈনিক বিজনেস বাংলাদেশের রফিকুল ইসলাম ও সময়ের সংবাদের স্টাফ রিপোর্টার সুলতান মাহমুদ, সাধারণ সদস্য সাপ্তাহিক চলনবিল বার্তার স্টাফ রিপোর্টার মনিরুল ইসলাম।

এছাড়াও দৈনিক কলম সৈনিক পত্রিকার সম্পাদক ও প্রকাশক আব্দুল হামিদ, সাপ্তাহিক চলনবিল বার্তার সম্পাদক ও প্রকাশক আব্দুর রাজ্জাক রাজু, বিশিষ্ট কবি ও সাহিত্যিক এম. রহমত উল্লাহ, আল্ আরাফা হজ্ব গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও পিডিপির প্রেসিডিয়াম সদস্য মো. নুরুল ইসলাম উজ্জলকে উপদেষ্টা মন্ডলীর সদস্য করা হয়েছে।

তাড়াশ/ সিরাজগঞ্জ প্রতিনিধি/