তীব্র শীতে ছিন্নমূল মানুষের মাঝে আতিকুর রহমান কালুর কম্বল বিতরণ

0

নিজস্ব প্রতিনিধিঃ সারাদেশে চলছে প্রচন্ড শীত, তীব্র শীতের পাশাপাশি কনকনে বাতাসে কোন মতে দিনজাপন করছে রাজশাহী সিটি কর্পোরেশনের সাধারণ মানুষ। অসহায় মানুষদের কাছে শীতের এমন বৈরি পরিবেশ যেন ‘মরার উপর খাড়ার ঘা’ হিসাবে দেখা দিয়েছে।

শীতের এমন রূপ ধনী মানুষদের কষ্টের কারন না হলেও গরীব অসহায় ও ছিন্নমূল মানুষের জন্য অত্যন্ত কষ্টদায়ক হিসাবে দেখা দিয়েছে। বিশেষ করে গত কয়েকদিনের অব্যাহত শীতে মানুষসহ প্রানীকূলে চরম দূর্ভোগ দেখা দিয়েছে।

আর সেই দূর্ভোগকে কিছুটা লাগব করতে অসহায় ও ছিন্নমূল মানুষের কাছে ছুটে গিয়েছেন রাজশাহী বোয়ালিয়া পঞ্চিম থানা আওয়ামী লীগ সভাপতি আতিকুর রহমান কালু,রাজশাহী সিটি কর্পোরেশনের ২০ নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম সরকার,সহ স্থানীয় নেতৃবৃন্দ। বোয়ালিয়া পঞ্চিম থানা আওয়ামী লীগ সভাপতি আতিকুর রহমান কালু জানান, গত কয়েকদিনের শীতে সাধারণ মানুষের কষ্টের কথা আমি জেনেছি।

আমরা নিজেরাই কষ্ট পাচ্ছি, আর সাধারণ মানুষের তো অবস্থা আরো শোচনীয়। আমি এবং রাজশাহী সিটি কর্পোরেশনের ২০ নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম সরকার বের হয়েছি মূলত ছিন্নমূল মানুষদের কষ্ট দেখার জন্য। শীতের এ তীব্র পরিস্থিতিতে আমরা কিভাবে দিনযাপন করি, আর সাধারণ মানুষ কতটা কষ্টে শীতসহ নানান প্রতিকূল পরিবেশ টিকে থাকতে বাধ্য হচ্ছে। আমি ও রাজশাহী সিটি কর্পোরেশনের ২০ নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম সরকার নিজ হাতে অনেকের মাঝে কম্বল বিতরন করেছি। আমরা পর্যায়ক্রমে রাজশাহী সিটি কর্পোরেশনের সাধারণ মানুষজনের হাতে আরো কম্বল তুলে দিবো।

BD Current News24