সাদ্দাম হোসেন রিপন এর ব্যতিক্রম উদ্যোগে: ত্রাণ সামগ্রী নিয়ে হাজির

চাঁদপুর পৌর প্রতিনিধি: ১০ শে মার্চ শুক্রবার বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ, চাঁদপুর জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক, বর্তমান কেন্দ্রীয় নিবাহী সহ-সম্পাদক, বাংলাদেশ ছাত্রকল্যাণ ফেডারেশন এর সাধারণ সম্পাদক, চাঁদপুর জেলা শাখা,ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চাঁদপুর জেলা শাখার সভাপতি , সাদ্দাম হোসেন রিপন, কর্মহীন অসহায়দের মাঝে ব্যতিক্রম উদ্যোগে ভোর না হতে মানুষের ঘরে ঘরে খাদ্য ত্রাণ সামগ্রী নিয়ে হাজির।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক অকুতোভয় ছাত্রনেতা আনোয়ার হোসেন জীবন, সংগঠনের আরো উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ এর সিনিয়র সহ-সভাপতি জিয়াউল হক নিভলু পাটোয়ারী, যুগ্মসাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাইফুল ইসলাম।

আরো উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা যুগ্ম আহ্বায়ক নাজমা বেগম যুগ্ম আহ্বায়ক রূপা আক্তার যুগ্ম আহ্বায়ক ইমরান হোসেন মিঠু সহ অন্যান্য নেতৃবৃন্দ। ছিলেন। তারা বাসায় বাসায় গিয়ে অসচ্ছল পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে ব্যক্তিপর্যায়ে এক ব্যতিক্রম দৃষ্টান্ত স্থাপন করেছেন। সাদ্দাম হোসেন রিপন আরো বলেন। যত দিন দেশের করোনা মহামারি স্বাভাবিক না হবে। তত দিন তার এই কার্যক্রম অভিহিত থাকবে। সেই সঙ্গে তিনি ধন্যবাদ জানায় উপদেষ্টা মূন্ডলী এর সকল নেতৃবৃন্দকে।