দিনাজপুরের ঐতিহ্যবাহী রেনেসাঁ ক্লাবের দ্বি-বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত

দিনাজপুরের ঐতিহ্যবাহী রেনেসাঁ ক্লাবের দ্বি-বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত
দিনাজপুরের ঐতিহ্যবাহী রেনেসাঁ ক্লাবের দ্বি-বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত

শিমুল: দিনাজপুর প্রতিরিধিঃ দিনাজপুর শহরের ক্ষেত্রীপাড়া রায় সাহেব বাড়ীস্থ ক্রীড়া ও সামাজিক কর্মকান্ডে’র ঐতিহ্যবাহী সংগঠন রেনেসাঁ ক্লাবের দ্বি-বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে।

গত শুক্রবার রেনেসাঁ ক্লাব মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রেনেসাঁ ক্লাব এর প্রতিষ্ঠাতা সদস্য স্বপন কুমার বোস। দ্বি-বার্ষিক সাধারন সভায় ক্লাবের ঐতিহ্য ও গৌরবময় ইতিহাস স্মৃতিচারণ করে ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য স্বপন কুমার বোস বলেন, ক্রীড়া ও সামাজিক কর্মকান্ডে’র ঐতিহ্য ফিরিয়ে আনতে প্রতিষ্ঠাতা সদস্যদের এগিয়ে আসতে হবে। ক্লাবের ভবন নির্মাণসহ খেলাধুলা ও এলাকার বিভিন্ন কর্মকান্ডে আমরা যে পরিশ্রম করেছি তা নতুন সদস্যদের জানতে হবে। একসময় রেনেসাঁ ক্লাব খেলাধুলায় যে সুনাম অর্জন করেছিলো তা নতুন খেলোয়াড়দের ধরে রাখতে হবে।

পাশাপাশি এলাকার বিভিন্ন সমস্যা সমাধানের এলাকাবাসীর পাশে দাঁড়াতে হবে।

ক্লাবের গৌরবময় ঐতিহ্য’র স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য আবুল কালাম আজাদ, মানবেন্দ্র দাস মনোজ, সাবাব হোসেন রোমেল, বিজয় কুন্ডু ভাইয়া, অসিত দাস সাধন, অমিত সরকার ভোজন, বিশ্বজিৎ কুন্ডু ও জাহেদী পারভেজ অপূর্ব। এক সময় যারা ক্লাবের হাল ধরে হাঁটি হাঁটি পা পা করে এগিয়ে নিয়ে গেছেন তাদের মধ্যে (বর্তমানে দিনাজপুরে নেই) মোবাইল ফোনে শুভেচ্ছা ও অভিনন্দন জানান, মোঃ জাকির হোসেন ও

নিতাই দা। সভার শুরুতে প্রতিষ্ঠাতা সভাপতি স্বর্গীয় মনোরঞ্জন দাস, সাধারন সম্পাদক আহমদ আলী খান, আব্দুস সাত্তার, ক্লাবের একনিষ্ঠ কর্মী ও অন্যতম সদস্য পলাশ, প্রকাশ সহ যারা না ফেরার দেশে চলে গেছেন তাদের স্বর্গীয় আত্মার শান্তি কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়। সঞ্চালকের দায়িত্ব পালন করেন সুহাস রঞ্জন পাল। আহবায়ক কমিটির আহবায়ক মিন্টু দাস, সদস্য সচিব অর্ণব সাহা, ডন, সুবাস রঞ্জন পাল, বিপ্লব কুন্ডু, রক্তিম গুহ ভোলা, পিন্টু দাস, আনন্দ, বাপ্পা, সুমন কুন্ডু, সুমন লাল, বাধন সেন, শুভ গুহ, রানা সহ আহŸায়ক কমিটির সকল সদস্যবৃন্দের অক্লান্ত পরিশ্রম এবং প্রচেষ্টায় সকলকে ঐক্যবদ্ধ করে অত্যন্ত জাঁকজমকপূর্ণ দ্বিবার্ষিক সাধারণ সভার আয়োজন করেছে।

আহবায়ক কমিটির পরিচালনায় দ্বিবার্ষিক সাধারণ সভার দ্বিতীয় পর্বে নতুন কমিটি গঠন করা হয়। সভাপতি আবুল কালাম আজাদ ও অর্ণব সাহাকে সাধারন সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়।