দিরাইয়ে হিউম্যান রাইটস এন্ড এডুকেশনের পদবী ও কার্ড বিতরণ অনুষ্ঠিত:

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের দিরাই উপজেলায় মানবাধিকার সংগঠন হিউম্যান রাইটস হেলথ এন্ড এডুকেশন সোসাইটির পদবী ওআইডি কার্ড বিতরণ অনুষ্টান অনুষ্ঠিত হয়েছে। দিরাই পৌরশহরের সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এ অনুষ্টান অনুষ্টিত হয়।

সগঠনের দিরাই উপজেলার সভাপতি ডাক্তার আজিজুর রহমান বখতিয়ারের সভাপতিত্বে ও ডাক্তার বকুল সরকারের সঞ্চলনায়, প্রধান অতিথির বক্তব্য রাখেন, দিরাই উপজেলার পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী, হিউম্যান রাইটস হেলথ এন্ড এডুকেশন সোসাইটির চেয়ারম্যান ডাক্তার এম আর শামিম তালুকদার, দিরাই উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান মোহন চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দিরাই উপজেলার কৃষকলীগের সভাপতি তারিফ আহমেদ চৌধুরী, মিজানুর রহমান, সাজিদুর রহমান গোলাপ, তমাল কান্তি দে,।

বক্তরা তাদের বক্তব্যে বলেন, হিউম্যান রাইটস এন্ড এডুকেশন মানবাধিকার সংগঠন, এই সংগঠন দীর্ঘদিন যাবত অসহায় আর্থমানবতার কাজ করে আসছে। আমরা আশা করি এই দিরাইয়ের হাওর পাড়ের মানুষের কল্যাণে এই সংগঠন কাজ করবে।

এসময় উপস্থিত ছিলেন, মো. রইছ উদ্দিন, বকুল খান, সহ সংগঠনের শতাধিক কর্মী সমর্থক। পরে সংগঠনের দিরাই উপজেলার সভাপতি ডাক্তার আজিজুর রহমান বখতিয়ার কে সভাপতি করে সকলকে আইডি কার্ড পরিয়ে দেন, সংগঠনের চেয়ারম্যান ডাক্তার এম আর শামিম তালুকদার।