দেবীদ্বারে আরো ১২ জন করোনা পজেটিভ সনাক্ত; করোনা জয়ে বাড়ি ফিরেছেন ৮পুলিশ সহ ১০ জন

দেবীদ্বার(কুমিল্লা) প্রতিনিধি: দেবীদ্বার উপজেলায় নতুন করে আরো ১২ জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। আরটিপিসিআর ল্যাব থেকে বৃহস্পতিবার দুপুরে প্রেরিত তথ্যে ৫৬ জনের রিপোর্ট’র মধ্যে ১২ জন পজেটিভ সনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট পজেটিভ শনাক্ত হয়েছে ১২১ জন। মোট মৃত্যু ৯ জন।

আক্রান্ত ১২ জনের মধ্যে ৯ জন পুরুষ এবং ৩ জন মহিলা। এরা হলেন রামপুর গ্রামের ৩ জন, বল্লভপুর গ্রামের ২ জন, বড়শালঘর গ্রামের ১ জন, ভিংলাবাড়ি গ্রামের ১ জন, বড়আলমপুর গ্রামের ১ জন, বারেরা গ্রামের ১ জন, বানিয়াপাড়ার ১ জন, দেবীদ্বার পাঠানবাড়ির ১ জন এবং দেবীদ্বার চেয়ারম্যান বাড়ির ১ জন। এদের মধ্যে বেশ কয়েকজন পূর্বে আক্রান্ত পজিটিভ রোগীর পরিবারের সদস্য। এসব তথ্য জানিয়েছে দেবীদ্বার স্বাস্থ্য বিভাগ।

বানিয়া পাড়ার আক্রান্ত পুরুষ রোগী (৬০)কে বৃহস্পতিবার বিকেলে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আহাম্মদ কবীর জানান, পর পর দুইবার নেগেটিভ রিপোর্ট পাওয়ায় আজ (বৃহস্পতিবার) দেবীদ্বারের ৮ পুলিশ সদস্য সহ ১০ জন পজিটিভ রোগীকে সুস্থ্য ঘোষণা করা হয়েছে। এর মধ্যে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ইউনিটে ভর্তি বাগুর গ্রামের শাহজালাল মেম্বারের পুত্রবধু রয়েছেন যাকে শুক্রবার হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হবে।

তিনি আরো জানান, এখন পর্যন্ত দেবীদ্বারে মোট পজিটিভ ১২১ জন। এর মধ্যে মৃত্যু হয়েছে ৯ জনের এবং সুস্থ্য হয়েছেন ১২ জন। বাকীদের মধ্যে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ইউনিটে ভর্তি আছে ৪ জন, ঢাকায় ২ জন, কুমিল্লা সিএমএইচে ১ জন এবং বাড়িতে হোম আইসোলেশনে আছে ৯৩ জন।