দেবীদ্বারে মৎস্য অধিদপ্তরের আওতায় মাছেরপোনা অবমুক্তকরণ

দেবীদ্বার-কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার দেবীদ্বারে মৎস্য অধিদপ্তরের আওতায় প্লাবনভূমি, জলমহাল,বর্ষায় প্লাবীত ধান ক্ষেত ও প্রাতিষ্ঠানিক জলাশয়ে মাছের পোনা মাছ অবমুক্তকরণ অনুষ্ঠান আজ সোমবার সকাল১১টায় উপজেলা পরিষদ পুকুরে মাছের পোনা মাছ অবমুক্ত করণ কর্মসূচী উদ্বোধন করা হয়। ওই অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন পুকুর ও জলাশয়ে দুই জাতের ৩২৮ কেজি মাছের পোনা অবমুক্ত করন করা হয়েছে।

দেবীদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা রবীন্দ্র চাকমার সভাপতিত্বে ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দেবীদ্বার উপজেলা চেয়ারম্যান হাজী জয়নুল আবেদিন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান হাজী আবুল কাসেম ওমানী, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য প্রভাষক মোঃসাইফুল ইসলাম শামীম।

এসময় আন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়ার মৎস্য কর্মকর্তা মোঃনাসির উদ্দিন,উপজেলা সমাজসেবা কর্মকর্তা আবু তাহের, মাধ্যমিক শিক্ষা অফিসার এ,কেএম আলী জিন্নাহ, কৃষি কর্মকর্তা উত্তম কুমার কবিরাজ, উপজেলা ভেটেরিনারি সার্জন কর্ণ চন্দ্র মল্লীক, দেবীদ্বার পল্লীবিদ্যুৎ অফিসের ডিজিএম মৃণাল কান্তি চৌধুরী, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম ও উপজেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ জসিম উদ্দিন সরকার ও মশিউর রহমান সুমন প্রমুখ।