দৈনিক চাঁদপুর সংবাদ এর প্রধান সম্পাদক রফিক মিজি আর নেই

নিজস্ব প্রতিধিঃ সাংবাদিক মোঃ রফিকুল ইসলাম মিয়াজী আর বেঁচে নেই। তিনি ১৪ সেপ্টেম্বর সোমবার রাত ১১.৪০ মিনিটে নিজ বাড়িতে হৃদক্রিয়ায় আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন।

তাঁর মৃত্যুতে বিষ্ণুদী গ্রামে গভীর শোকের ছায়া নেমে আসে। পিতৃহারা সন্তানের কান্নায় পরিবেশ ভারী হয়ে উঠে। এদিকে রাতেই মৃত্যুর খবর শুনে আত্মীয় স্বজন, প্রিয়জন ও সাংবাদিক সহ বিপুল সংখ্যক মানুষ শেষ ভারের মতো দেখতে ওই বাড়িতে ভীড় জমান।

মরহুম মোঃ রফিকুল ইসলাম মিয়াজীর জানাজা ১৫ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১১টায় চাঁদপুর পৌরসভার ১৫নং ওয়ার্ডের বিষ্ণুদী রোডস্থ নিজ বাড়িতে অনুষ্ঠিত হইবে। জানাজায় উপস্থিত হতে অনুরোধ জানিয়েছেন মরহুম এর ছোট ভাই মোঃ মফিজুর রহমান মিয়াজী।

তিনি মৃত্যু কালে স্ত্রী, ২মেয়ে, ১ছেলে রেখে যান। জীবদ্দশায় তিনি দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকায় প্রধান নির্বাহী সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া জাতীয় দৈনিক ও অনলাইন রিপোর্টার হিসেবে কাজ করতেন।

তিনি সামাজিক সেচ্ছাসেবী সংগঠন হিসেবে কমিউনিটি পুলিশিং অঞ্চল-৬ এর বিষ্ণুদী উত্তর মহল্লার প্রচার সম্পাদক ছিলেন।
মরহুমের মৃত্যুতে গভীর শোক ও শোকাভিভূত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন চাঁদপুর জেলা অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে সভাপতি প্রভাষক ডাঃ শেখ মহসীন ও সাধারণ সম্পাদক আশিক খান।