ধর্ম অবমাননাকারী শিল্পীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে অপু মিডিয়া জোনের মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি: আল্লাহকে শয়তান, মিথ্যাবাদি, মোনাফেক, বদজাত ( নাউজুবিল্লাহ) বলে জনসমক্ষে গালি দেওয়ায় মানিকগঞ্জ জেলার বাসিন্দা বাউল শিল্পী রিতা দেওয়ানের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জাতীয় প্রেসক্লাব সম্মুখে অপু মিডিয়া জোন ইউটিউব চ্যানেলের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

৫ ফেব্রুয়ারী বুধবার সকাল ১০ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত বিভিন্ন জেলা ও সংগঠন থেকে ধর্মপ্রাণ মুসলিম ভাই ও বোনেরা অপু মিডিয়া জোনের মানববন্দনে অংশগ্রহণ করেন।

মানববন্দনে বক্তব্য রাখেন মামলার বাদী, সংশোধন চলচ্চিত্র নির্মাতা ও অভিনেতা রাসেল মিয়া।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আরিয়ান ফুড ডট কমের কর্নধার ও কন্ঠ শিল্পী রবিন আহাম্মেদ, অভিনেতা আমিন খান, অপু মিডিয়া জোনের কর্ণধার সাংবাদিক সাইদ হোসেন অপু চৌধুরী, সহকারি পরিচালক মোঃ জুয়েল হোসাইন, অপু মিডিয়া রক্তদান সংস্থার সাংগঠনিক সম্পাদক মাওলানা মোহাম্মদ হাবিবুর রহমান আশেক্বী, সাংবাদিক লিটন গাজী, নারী নেত্রী লায়ন রেহেনা চৌধুরী,
মোস্তাফিজসহ, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য সম্প্রতি একটি পালা গানের আসরে প্রতিপক্ষকে আক্রমণ করতে গিয়ে রিতা দেওয়ান মহান আল্লাহকে নিয়ে রুচিহীন মন্তব্য করেন। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিয়ে ব্যাপক সমালোচনা হয়। রিতা দেওয়ানের বিরুদ্ধে সংশোধন চলচ্চিত্র নির্মাতা ও অভিনেতা রাসেল মিয়া একটি মামলা দায়ের করেন। মামলাটি শুনানির পর পিবিআইর কাছে তদন্ত জন্য প্রেরণ করা হয়। আসামিকে আইনের আওতায় এনে দ্রুত শাস্তি কার্যকর করার জন্য এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। অনেকে রিতা দেওয়ানের শাস্তি দাবি করেন।